মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৮:৫৫ পূর্বাহ্ন

বিএনপি জঙ্গিদের নিয়ে দেশকে অস্থিতিশীল করতে চায় : এম এ মান্নান

বিএনপি জঙ্গিদের নিয়ে দেশকে অস্থিতিশীল করতে চায় : এম এ মান্নান

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি : অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, বিএনপি জঙ্গিদের সাথে নিয়ে দেশকে অস্থিতিশীল করে তুলতে চায়। তারা চায় না দেশের মানুষ শান্তিতে থাকুক।

রোববার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন পরিষদের আয়োজনে মঙ্গল শোভাযাত্রা শেষে কালীবাড়ি নাট মন্দিরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, চারদলীয় জোট যখন ক্ষমতায় ছিল তখন দেশ জঙ্গিদের আস্তানায় পরিণত হয়ে ছিল। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশে কোন জঙ্গিবাদ নেই। জঙ্গি দমনে সরকার সব সময় তৎপর রয়েছে। বাংলাদেশ একটি
অসাম্প্রদায়িক রাষ্ট্র। একটি গোষ্ঠী তা চায় না, তারা বাংলাদেশকে পাকিস্তানের মত দেশ জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে চায়। অশান্তি সৃষ্টি করে বাংলাদেশকে অতীতের মত পিছিয়ে নিতে চায়।

এম এ মান্নান আরও বলেন, তাই এসব রুখতে হলে সকলকে মিলে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে। সেই সাথে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার দল আওয়ামী লীগকে নির্বাচিত করতে হবে।

শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট গৌরাঙ্গ পদ দাশের সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক অনুপ কুমার ধরের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকতুল্লাহ খান, সিভিল সার্জন আশুতোষ দাশ প্রমুখ।

আলোচনা সভার পূর্বে জন্মাষ্টমী মহোৎসব ১৪২৫ বঙ্গাব্দ উপলক্ষে কালীবাড়ি নাট মন্দিরের সামনে থেকে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ