বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ১২:৩৮ পূর্বাহ্ন

বিএনপি-জামায়াতের জোট ছিল, থাকবে : মওদুদ

বিএনপি-জামায়াতের জোট ছিল, থাকবে : মওদুদ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, সরকার সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন কেন্দ্র করে জামায়াত-বিএনপি সম্পর্কে ফাটল ধরানোর চেষ্টা করছে। তবে বিএনপির সঙ্গে জামায়াতের জোট অতীতে ছিল, এখন আছে এবং ভবিষ্যতেও থাকবে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত এক আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

মওদুদ বলেন, সরকার জামায়াতে ইসলামীকে নিয়ে নানা ধরনের কৌশল ও ষড়যন্ত্র করছে। যাতে করে আমাদের মধ্যে একটা ভুল বোঝাবুঝি হয়। তবে এ কারণে আমাদের সম্পর্কে ফাটল ধরবে না।

তিনি বলেন, সিলেটের একটা স্থানীয় নির্বাচনে জামায়াত তাদের দলীয় একজন প্রার্থী দিয়েছেন। আমরা চেষ্টা করছি তাদের সঙ্গে সমঝোতায় আসতে। তবে এটা কোনো বড় ধরনের বিষয় নয়।

বাংলাদেশ ব্যাংকের অনিয়ম নিয়ে মওদুদ বলেন, আগে হয়েছে টাকা চুরি, এখন হল সোনা চুরি। সায়েদাবাদে বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় আমাকেসহ বিএনপি নেতাকর্মীদের ৫৪ ধারায় সন্দেহভাজন মামলা দেয়া হয়েছে।

অনেককে মাসের পর মাস আটকে রাখা হয়েছে জেলে। অথচ বাংলাদেশ ব্যাংকের টাকাপাচার, সোনা চুরির ঘটনায় কাউকে সন্দেহভাজন হিসেবেও গ্রেফতার করা হল না। তাতেই প্রমাণ হয়, সরকারের মদদপুষ্টরাই এর সঙ্গে জড়িত।

একাদশ সংসদ নির্বাচনের বিষয়ে মওদুদ বলেন, খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে। আমরা আইনি লড়াই চালিয়ে যাব। কিন্তু এতে কাজ না হলে রাজপথে আন্দোলন করে তার মুক্তি নিশ্চিত করা হবে। এক্ষেত্রে সব দল নিয়ে আমরা জাতীয় ঐক্য গড়ে তুলব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ