সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২১ পূর্বাহ্ন

বিএনপি বিজয়ী হলে দেশের অর্থনীতিতে ইতিবাচক পরিবর্তন আসবে: মুক্তাদির

বিএনপি বিজয়ী হলে দেশের অর্থনীতিতে ইতিবাচক পরিবর্তন আসবে: মুক্তাদির

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: আগামী ৩০ তারিখের জাতীয় নির্বাচনে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্ট বিজয়ী হলে দেশের অর্থনীতিতে ইতিবাচক পরিবর্তন নিশ্চিত করা হবে বলে জানিয়েছে সিলেট-১ (সিটি কর্পোরেশন ও সদর উপজেলা) আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।

মঙ্গলবার দিনভর বৈরী আবহাওয়া উপেক্ষা করে সিলেট সদর উপজেলার বিভিন্ন স্থানে হাজার হাজার মানুষের স্বত্বঃস্ফুর্ত অংশগ্রহণে পথসভা ও গণসংযোগে এ কথা বলেন খন্দকার আব্দুল মুক্তাদির।

তিনি আরও বলেন, ‘সরকারি কোষাগার ও ব্যাংক থেকে গত ১০ বছরে সাড়ে ২২ হাজার কোটি টাকা লুট হয়েছে। আওয়ামী লীগের দুর্নীতির কারণেই দেশের অর্থনীতি আজ বিপর্যস্ত। এখন তারাই বলছে, ব্যাংকিং খাতের সংস্কার করবে। এই লুটপাটকারীদের মুখে দুর্নীতি বিরোধী কথা শোভা পায়না।’

তিনি বলেন, ‘সাধারণ মানুষ নিত্যদিনের আহার যোগাতে হিমশিম খাচ্ছে। দেশের অর্থনীতির ক্রমেই আমদানী নির্ভর হয়ে পড়েছে। বিএনপি আমলে সাবেক অর্থমন্ত্রী এম. সাইফুর রহমান সিলেটে গ্যাস নির্ভর শিল্পাঞ্চল প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু, বর্তমান সরকার সেই উদ্যোগকে এগিয়ে নিতে পারেনি। ফলে, সিলেটের তরুণ সমাজের কর্মসংস্থানের পথ সংকোচিত হয়ে পড়েছে।’

সরকারীভাবে বিদেশ পাঠানোর কথা বলে দেশের দরিদ্র তরুণ সমাজকে রেজিস্ট্রেশন করিয়ে কয়েক শ’ কোটি টাকা রাষ্ট্রীয়ভাবে আত্মসাৎ করা হয়েছে বলেও দাবি করেন তিনি।

মঙ্গলবার সন্ধ্যায় হাটখোলা ইউনিয়নের পিটারগঞ্জ বাজারে, বড়কাপন মাদ্রাসা মাঠে, উমাইরগাঁও গ্রামে, জালালাবাদ ইউনিয়নের শাহজালাল বাজার ও মানসীনগরে পৃথক পৃথক নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন সিলেট-১ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী খন্দকার আব্দুল আব্দুল মুক্তাদির। এসময় দলের নেতাকর্মীরাও তার সাথে ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ