মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০২:৪২ অপরাহ্ন

বিগত সময়ে বিশ্বনাথবাসী প্রাপ্য সেবা পাননি: মিছবাহ উদ্দিন

বিগত সময়ে বিশ্বনাথবাসী প্রাপ্য সেবা পাননি: মিছবাহ উদ্দিন

নিউজটি শেয়ার করুন

বিশ্বনাথ প্রতিনিধি :: আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও প্রবাসী বিএনপি নেতা মিছবাহ উদ্দিন সংবাদ সম্মেলন করেছেন। বুধবার বিকেলে নিজের নির্বাচনী প্রতীক আনারসের প্রধান নির্বাচনী কার্যালয়ে তিনি এ সংবাদ সম্মেলনে করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত থাকা প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে তিনি উপজেলার উন্নয়ন বঞ্চিত মানুষজনকে নিজেদের প্রাপ্য অধিকার পাওয়ার জন্য আনারস প্রতীকে ভোট দেওয়ার আহবান করেন।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিছবাহ উদ্দিন বলেন, বিগত সময়ে উপজেলাবাসী নিজেদের প্রাপ্য সেবা পাননি। সেবা পেয়েছেন একটি বলয়ের গুটি কয়েক স্বার্থভোগী মানুষ। আর তাই সেই বঞ্চিত মানুষকে তাদের প্রাপ্য সেবার শতভাগ দেওয়ার জন্যই আমি নির্বাচনে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা। উপজেলার জন্য সরকার থেকে আসা ব্যাপক উন্নয়ন কর্মকান্ডগুলো ঘুষ-দূর্নীতি আর টেন্ডারবাজির উর্ধ্বে উঠে বাস্তবায়ন করা হলে বিশ্বনাথের উন্নয়ন হতো দেখার মতো। জনগণের ভোটে আমি নির্বাচিত হলে উন্নয়নের কাজে কোন দূর্নীতি করব না এবং নিজেও ঠিকাদারী ব্যবসার সাথে জড়িত হবো না। আমার সকল কাজে থাকবে শতভাগ সততা-সচ্চতা ও জবাবদিহিতা। আর আমাকে নজরদারীতে রাখবেন জাতির বিবেক সাংবাদিকরা।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিছবাহ উদ্দিন আরোও বলেন, আমি নির্বাচিত হলে সকল ঘুষখোর, দালাল-বাটপার, ভূমিখেকোদের ধ্বংস করে বছর ভিত্তিক পরিকল্পনা গ্রহন করে ৮ ইউনিয়নে সমবন্টনের মাধ্যমে বিশ্বনাথ উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তরিত করার লক্ষে কাজ করব। বেকারত্ব দূর্রীকরণ, মহিলা কলেজ স্থাপন, সর্বত্র পরিস্কার পরিচ্ছন্নতা রাখা ও সরকারি ভূমি অবৈধ দখলমুক্ত করা থাকবে আমার কর্মকান্ডের লক্ষ্য তালিকার প্রথম সারিতে। উন্নয়ন কর্মকান্ড নিয়ে আমি কোন প্রকারের দলীয়করণ বা গ্রুপিংকরণ করব না। উপজেলা পরিষদ থাকবে সর্বস্তরের জনসাধারণের জন্য উন্মোক্ত।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক বশির উদ্দিন এলাকার প্রবীন মুরব্বী হাজী আবদুন নূর, যুক্তরাজ্য প্রবাসী মনোফর আলী, মুরব্বী আনফর আলী প্রমুখসহ বিশ্বনাথে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ