মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০২:৪২ অপরাহ্ন

বিজেপির প্রার্থী হওয়া নিয়ে যা বললেন শ্রাবন্তী

বিজেপির প্রার্থী হওয়া নিয়ে যা বললেন শ্রাবন্তী

শ্রাবন্তী। ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

আন্তর্জাতিক ডেস্ক:বেশ কিছু চমক দিয়ে লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রার্থী তালিকায় চমক দেখিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতার টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, শতাব্দী রায় ও মুনমুন সেনের মতো নায়িকাদের প্রার্থী করে সবাইকে অবাক করে দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

মমতার এ প্রার্থী তালিকায় ক্ষমতাসীন বিজেপি নড়েচড়ে বসেছে। গ্ল্যামারের পাল্টা গ্ল্যামার দেয়ার ছক আঁকছে মোদির দল। মিমি ও নুসরাতের পাল্টা হিসেবে টালিউডের আরেক হার্টথ্রুব নায়িকা শ্রাবন্তীকে প্রার্থী করতে চাইছে বিজেপি।

জানা গেছে, আগামীকাল সোমবার প্রার্থী তালিকা ঘোষণা করবে বিজেপি। ইতিমধ্যে বিজেপি নেতা দিলীপ ঘোষ আভাস দিয়েছেন, একাধিক চমক থাকবে বিজেপির প্রার্থী তালিকায়।

যাদবপুরে মিমি চক্রবর্তীকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। আর বসিরহাটের প্রার্থী হয়েছেন নুসরাত। সামাজিক যোগাযোগমাধ্যমে ইতিমধ্যে শুরু হয়ে গেছে আলোচনা। নায়িকাদের পক্ষে জনমতও তৈরি হচ্ছে।

তাই মমতা এ ফর্মুলা কাজে লাগাতে চায় বিজেপিও। মিমি ও নুসরাতের পাল্টা হিসেবে শ্রাবন্তীকে প্রার্থী দাঁড় করাতে তার সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছে মোদির দল।

যাদবপুর ও দক্ষিণ কলকাতার মধ্যে একটি আসনে শ্রাবন্তীর কথা ভাবছে বিজেপি। যাদবপুরে শ্রাবন্তী প্রার্থী হলে প্রতিদ্বন্দ্বিতা হবে মিমির সঙ্গে। দুই সুদর্শনীর এ প্রতিদ্বন্দ্বিতা বেশ জমে উঠবে বলে ধারণা করা হচ্ছে।

তবে রাজনীতিতে যোগ দেয়ার বিষয়টি উড়িয়ে দিয়েছেন শ্রাবন্তী।তিনি বলেন, সবাই বলাবলি করছেন যে, আসন্ন লোকসভা নির্বাচনে আমি বিজেপির প্রার্থী হিসেবে দাঁড়াচ্ছি কিনা! আচ্ছা, আমি যদি রাজনীতিতে আসিই, তাহলে লুকাতে যাব কেন?

টুইটারে শ্রাবন্তী লিখেছেন, ‘আমার সব বন্ধু এবং ভক্তদের উদ্দেশ্যে বলছি… দিনকয়েক ধরেই শুনছি আমি নাকি কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত এবং তাদের হয়ে লোকসভা ভোটে দাঁড়াতে চলেছি! আমি সাফ জানাতে চাই যে, আমি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নই। আমার কাজ মানুষকে বিনোদন দেয়া, আর আমি তাই করছি। আমি সব টিভি চ্যানেলগুলোকেও জানাব যে এ ধরনের কোনও খবর সম্প্রচারের আগে তারা যেন ভালো করে যাচাই করে নেন।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ