সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪২ পূর্বাহ্ন

বিজয়ের ৪৭ বছরে এসে গণতন্ত্র আজ কারারুদ্ধ: মির্জা ফখরুল

বিজয়ের ৪৭ বছরে এসে গণতন্ত্র আজ কারারুদ্ধ: মির্জা ফখরুল

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি করে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিজয়ের ৪৭ বছরে এসে গণতন্ত্র আজ কারারুদ্ধ। দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য আমাদের আন্দোলন চলবে।

রোববার সকালে সাভারে জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো শেষে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, অত্যন্ত অন্যায়ভাবে খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে।তিনি অসুস্থ তাকে সঠিক চিকিৎসা পর্যন্ত দেয়া হচ্ছে না।

শনিবার নোয়াখালীতে বিএনপির প্রার্থী ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন নির্বাচনী গণসংযোগ করতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন।গ্রেফতার করা হয়েছে বিএনপির প্রার্থী খায়রুল কবির খোকন ও ফজলুল হক মিলনকে।

এসব বিষয়ে ইঙ্গিত করে মির্জা ফখরুল বলেন, দেশ একদিকে বিজয় দিবস পালন করছে। অন্যদিকে দেশে চলছে অত্যাচার, অনাচার, অন্যায়।একটি জাতীয় নির্বাচন সামনে রেখে অগণতান্ত্রিক চর্চা অব্যাহত রাখা হয়েছে। বিরোধী শক্তি দমনে চলছে নানা তৎপরতা।

দেশে অবাধ নির্বাচনের পরিবেশ নেই অভিযোগ করে তিনি বলেছেন, অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য আমরা সুষ্ঠু পরিবেশ চেয়েছিলাম, যা এখনও পাইনি। অথচ ভোটের বাকি মাত্র দুই সপ্তাহ।আমাদের প্রার্থীদের এখনও গুলি করা হচ্ছে, প্রচারে নামতে দেওয়া হচ্ছে না, কর্মীদের গ্রেফতার করা হচ্ছে।

এসময় দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, অ্যাডভোকেট আহমেদ আযম খানসহ বিএনপির বিপুল কর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ