সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৯:০১ অপরাহ্ন

বিতর্কিতরা আগামী নির্বাচনে মনোনয়ন পাবে না

বিতর্কিতরা আগামী নির্বাচনে মনোনয়ন পাবে না

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : বিতর্কিতরা আগামী নির্বাচনে মনোনয়ন পাবে না বলে আবারও হুঁশিয়ার করে দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপকর্মের জন্য যারা বির্তকিত তারা মনোনয়ন পাবেন না।

যারা নিবেদিত নেতাকর্মী তারা দুঃসময়ে চলে যায় না মন্তব্য করে তিনি বলেন, বসন্তের পাখিরা দুঃসময়ে চলে যায়। তাই তাদের ব্যাপারে নেতাকর্র্মীদের সর্তক থাকার আহ্বান জানান।

সরকারের উন্নয়নের বার্তা জনে জনে পৌঁছে দিতে আওয়ামী লীগের তৃতীয় দফা নির্বাচনী যাত্রায় কুমিল্লার ইলিয়টগঞ্জ স্কুল মাঠের জনসভায় ওবায়দুল কাদের বলেন, যারা নিজ দলের নেতাদের বিরুদ্ধে চা দোকানে বসে সমালোচনা করেন তারা মনোনয়ন পাবেন না। প্রার্থী হতে চান প্রার্থী হবেন। কিন্তু যারা বিএনপি-জামায়াতের অপকর্ম তুলে ধরবেন না তারা মনোনয়ন পাবেন না।

তিনি বলেন, আগামী ডিসেম্বর বিজয়ের মাসে নির্বাচন। এবারও আওয়ামী লীগ বিজয়ী হবে। নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কেউ দলের ভেতর দল করবেন না, কেউ পকেট কমিটি করবেন না। এতে সমস্যা হবে।

নৌকা ভাসতে ভাসতে বিজয়ের বন্দরে পৌঁছবে

এর আগে শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে তৃতীয় দফা নির্বাচনী এই যাত্রা শুরু হয়।

আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী এ পথসভা শুরু করেছে আওয়ামী লীগ। গত ৩০ আগস্ট আকাশ পথে ঢাকা থেকে সিলেটে যাত্রার মধ্য দিয়ে শুরু হয় নির্বাচনী যাত্রা। এরপর ৮ সেপ্টেম্বর ট্রেনযোগে নীলফামারীর পথে দ্বিতীয় দফায় আওয়ামী লীগের নির্বাচনী যাত্রা হয়। এবারের যাত্রা শেষ হবে ২৪ সেপ্টেম্বর।

তৃতীয় দফা যাত্রার প্রথম দিন শনিবার কুমিল্লার ইলিয়টগঞ্জ স্কুল মাঠ, কুমিল্লা টাউন হল মাঠ, এইচ জে পাইলট হাইস্কুল মাঠ, চৌদ্দগ্রাম, ফেনী ট্রাংক রোড জিরো পয়েন্ট, সীতাকুণ্ডু হাই স্কুল মাঠ এলাকায় পথসভা নির্ধারিত রয়েছে।

দ্বিতীয় দিন রোববার (২৩ সেপ্টেম্বর) চট্টগ্রামের শিকলবাহা ক্রসিং, এস আর স্কয়ার কর্ণফুলী, মেহেরুন্নেসা স্কুল মাঠ চুনতি লোহাগাড়া চট্টগ্রাম, চকরিয়া বাসস্ট্যান্ড চট্টগ্রাম, কক্সবাজার ঈদগাহ মাঠের সমাবেশ দিয়ে শেষ হবে এবারের নির্বাচনী যাত্রা।

এবারের যাত্রায় ওবায়দুল কাদেরের সঙ্গে রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ