শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৭:৪৬ অপরাহ্ন

বিদেশে রাজকীয় আমন্ত্রণ পেল বিরাট-আনুষ্কা

বিদেশে রাজকীয় আমন্ত্রণ পেল বিরাট-আনুষ্কা

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: বর্তমান ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় আইকন তিনি। ক্রিকেটের পণ্যও তিনি। তবে ক্রীড়া জগতের বাইরেও স্বচ্ছন্দ বিচরণ তার। দেশ ছাড়িয়ে বিদেশে বিরাট-ম্যাজিক ছড়িয়ে পড়ছে প্রতিবেশী দেশেও।

 

শ্রীলংকার ক্রীড়ামন্ত্রী দয়াসিরি জয়শেখেরা দ্বীপরাষ্ট্রে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন বিরাট-অনুষ্কাকে। ক্রিকেট খেলার জন্য নয় অবশ্য। ঘুরতে যাওয়ার জন্যই নিমন্ত্রণ পাঠিয়েছেন ভারত অধিনায়কের কাছে।

জানুয়ারিতেই বিয়ে হয়েছে ক্রিকেট ও বলিউড দুনিয়ার দুই সুপারস্টারের। ইতালিতে জাঁকজমকে বিয়ে সারার পর ফিনল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ঘুরে এসেছেন সেলিব্রিটি দম্পতি। বিরাটের মধুচন্দ্রিমা সারার স্থানগুলোতে আগ্রহ ছড়িয়েছে বিশ্বে।

শ্রীলংকায় পর্যটনের আকর্ষণ বাড়ানোর জন্য হয়তো বিরাট-অনুষ্কাকে একসঙ্গে দাওয়াত দিয়েছেন শ্রীলংকান ক্রীড়ামন্ত্রী। তবে তিনি বলেছেন, বিয়ে করার পর একবারও শ্রীলংকায় আসেননি কোহলি-অনুষ্কা। শ্রীলংকার মানুষ নবদম্পতিকে দেখার জন্য মুখিয়ে।

ভারত, শ্রীলংকা, বাংলাদেশের মধ্যে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ চলছে শ্রীলংকাতে। তবে সেই সিরিজে কার্যত দ্বিতীয় সারির দল পাঠিয়েছে ভারতীয় বোর্ড। কোহলি বা ধোনির মতো একাধিক তারকা ক্রিকেটারকে বিশ্রামে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ