মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৮:৫৯ অপরাহ্ন

বিপিএলে নতুন ঠিকানায় তামিম

বিপিএলে নতুন ঠিকানায় তামিম

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সবশেষ দুই আসরে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলেছেন তামিম ইকবাল। তবে এবার দলটির হয়ে মাঠে নামতে দেখা যাবে না তাকে। বিপিএলের সপ্তম আসরে খুলনা টাইটানসের হয়ে খেলবেন তিনি।

২০১৯ সালের জানুয়ারিতে অনুষ্ঠিত বিপিএলে চ্যাম্পিয়ন হয় কুমিল্লা। ফাইনালে নায়ক ছিলেন তামিম। ৬১ বলে ১৪১ রানের টর্নেডো ইনিংস খেলে দলকে শিরোপা জেতান তিনি।

শোনা যাচ্ছে, ফ্রাঞ্চাইজিটির সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না টাইগার ড্যাশিং ওপেনারের। তাই পরবর্তী আসরে নতুন ঠিকানায় আসন গাড়ছেন তিনি।

এবার একই বছরে বসতে যাচ্ছে বিপিএলের দুই আসর। আগামী ৫ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া টুর্নামেন্টে খুলনার হয়ে খেলবেন দেশসেরা ওপেনার।

বিপিএলের ছয় আসর শেষে সর্বোচ্চ রানের মালিক তামিম। ৫৭ ইনিংসে ১২৩.৮১ স্ট্রাইক রেটে ১ হাজার ৮২৫ রান করেছেন তিনি। নামের পাশে আছে ১৬টি অর্ধশতক ও ১টি শতক। একমাত্র সেঞ্চুরিটি করেন ষষ্ঠ আসরের ফাইনালের মঞ্চে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে।

বাঁহাতি ওপেনার এখন পর্যন্ত চিটাগাং কিংস, চিটাগাং ভাইকিংস, দুরন্ত রাজশাহী ও কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলেছেন। একমাত্র ভিক্টোরিয়ানসের হয়েই ট্রফি জিতেছেন তিনি। অন্যদিকে বিপিএলের কোনো আসরেই এখনও শিরোপার দেখা পায়নি খুলনা। দলটির আইকন ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ