সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৪ পূর্বাহ্ন

বিরাট-আনুশকার বিয়ে দেখে কেঁদেছিলেন সোনম

বিরাট-আনুশকার বিয়ে দেখে কেঁদেছিলেন সোনম

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক : গত বছরের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসর্টে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এরপর কয়েকটি ছবি শেয়ার করে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিলেন এই তারকা জুটি। আর তাদের সেই বিয়ে দেখেই নাকি কেঁদে ফেলেছিলেন বলিউডের আরেক সুন্দরী সোনম কাপুর।

সম্প্রতি পরিচালক-প্রযোজক করণ জোহরের সঞ্চালিত অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ হাজির হয়েছিলেন সোনম কাপুর। আর সেখানেই এসব কথা বলেন ‘সাওয়ারিয়া’খ্যাত এই অভিনেত্রী।

কেনো বিরাট-আনুশকার বিয়ে দেখে কেঁদেছিলেন? করণের এমন প্রশ্নের জবাবে সোনম বলেন- ‘আমি বলবো না কোনো নববধূ দেখতে অসুন্দর। কেননা ওই বিশেষ দিনটিতে সকলকেই সুন্দর লাগে। কিন্তু আমি আনুশকা বিয়ে দেখার পর কেঁদে ফেলেছিলাম।’

সোনম একা নন, ভাই হর্ষবর্ধন কাপুর ও বোন রিয়া কাপুরকে নিয়ে অনুষ্ঠানে এসেছিলেন। তিন ভাই-বোন মিলে দিয়েছেন আড্ডা। জানিয়েছেন নিজেদের জীবনের অনেক অজানা তথ্যও।

সোনম এখন ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবি ‘এক লাড়কি কো দেখা তো’র কাজ নিয়ে। এতে একজন সমকামীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। তার পাশাপাশি আরও রয়েছেন অনিল কাপু, দিলজিৎ দশাঞ্জসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ