রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৪:৩৮ পূর্বাহ্ন

বিশ্বকাপ জিততে অসম্ভবকে সম্ভব করবেন নেইমার!

বিশ্বকাপ জিততে অসম্ভবকে সম্ভব করবেন নেইমার!

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক : দুয়ারে কড়া নাড়ছে রাশিয়া বিশ্বকাপ। অথচ ব্রাজিল দলের প্রানভোমরা নেইমার এখনও পুরো ফিট হয়ে উঠতে পারেন নি। তবে তাতে দমে যাচ্ছেন না এই প্যারিস সেইন্ট জার্মেইয়ের তারকা। বরং, বিশ্বকাপ জিততে ‘অসম্ভব’ কিছু করে দেখাতে চান তিনি।

গত ফেব্রুয়ারিতে লিগ ওয়ানের ম্যাচে পায়ের পাতার মেটাটারসাল হাড় ভাঙার পর বিশ্বকাপে পুরো ফিট হতে অনুশীলনে নেমেছেন ব্রাজিলিয়ান ফুটবল সুপার স্টার নেইমার। ক্লাবে ফিরে ফিটনেস ফেরানোর লড়াই শেষে জাতীয় দলের সাথে বর্তমানে অনুশীলনে ব্যস্ত সাবেক বার্সা তারকা। তবে নিজেই জানিয়েছেন, এখনও পুরো সুস্থ নন তিনি।

তবে ইনজুরি তার শিরোপা স্বপ্ন বাঁধাগ্রস্ত করতে পারবে না বলে প্রত্যয় ব্যক্ত করেছেন নেইমার। রোববার (২৭ মে) তার ইন্সটাগ্রাম একাউন্টে প্রকাশিত এক ছবিতে বিশ্বকাপ ট্রফির দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গেছে তাকে। সেইসাথে বিশ্বকাপ ট্রফির প্রদর্শনী কেসে হাত রাখতেও দেখা গেছে এই তারকা ফরোয়ার্ডকে। বিশ্বকাপ জিততে তিনি কতোটা মুখিয়ে আছেন তার স্পষ্ট উদাহরণ যেনো এই ছবি।

ইন্সট্রাগ্রামে প্রকাশিত ছবির নিচে নেইমার লিখেছেন, ‘হাঁটা শুরু হয়ে গেছে এবং আমি তোমার সাথে সাক্ষাৎ করতে চলেছি।’

তিনি আরও লিখেছেন, ‘আমি জানি আমাকে অনেক বাঁধার সম্মুখীন হতে হবে, কিন্তু আমি অসম্ভব কিছু করবো তোমাকে ছুঁয়ে দেখার জন্য।’

পোস্টের শেষে নেইমার লিখেছেন, ‘গৌরবের অভিমুখে, হেক্সার অভিমুখে (ষষ্ঠ শিরোপা)।’

২০১৪ সালে নিজ দেশের বিশ্বকাপে কলম্বিয়ার বিপক্ষে ম্যাচে পিঠের ইনজুরিতে পড়ে কোয়ার্টার ফাইনালেই শেষ হয় নেইমারের বিশ্বকাপ অভিযান। তার অনুপস্থিতিতে সেমিফাইনালে জার্মানির কাছে ৭-১ গোলে বিধ্বস্ত হয় ব্রাজিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ