সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২৮ পূর্বাহ্ন

বিশ্বনাথে চালক কামরুলের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

বিশ্বনাথে চালক কামরুলের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: সিলেটের বিশ্বনাথে সিএনজি অটোরিকশা চালক কামরুল ইসলামের হত্যাকারীদের ফাঁসি দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার দুপুরে কামরুলের নিজ গ্রাম উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে দলমত নির্বিশেষে সর্বস্থরের জনসাধারণ অংশগ্রহন করেন।

যুক্তরাজ্য প্রবাসী আব্দুল খালিকের সভাপতিত্বে ও নাজমুল ইসলাম চৌধুরী অপুর পরিচালনায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী সাহিদ আলী, প্রবীন মুরব্বি তজমুল আলী, সিদ্দিকুর রহমান, শামসুল ইসলাম সমুজ, যুবনেতা কামরুজ্জামান সেবুল, বদরুল আলম চৌধুরী শিপু।

মানবন্ধনে বক্তারা বলেন, কামরুল ছিল পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি। তাকে হারিয়ে পুরো পরিবার আজ দিশেহারা। আমরা বাকরুদ্ধ-শোকাহত। যারা কামরুলকে হত্যা করে একটি পরিবারকে ধ্বংস করে দিয়েছে আমরা তাদের ফাঁসি চাই।

এসময় উপস্থিত ছিলেন ছালিক মিয়া, রুসমত আলী, এমদাদুল হক, জয়নাল আবদিন, আছাব আলী, নুরুর রহমান চৌধুরী, নুর আলী, ফরুক মিয়া, মুহাম্মদ আলী, রেপন মিয়া, ফয়জুল হক, হাবিবুর রহমান, সিরাজ আলী, কয়েছ মিয়া, আঙ্গুর মিয়া, আফজল মিয়া, শাহিন আহমদ, আনসার মিয়া, জিলু মিয়া প্রমুখ।

প্রসঙ্গত, গত শনিবার সিলেটের দক্ষিণ সুরমার বিবিদইল গ্রামের সড়কের পাশ থেকে বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামের নুর উদ্দিন কলা মিয়ার ছেলে অটোরিকশা চালক কামরুল ইসলামের (১৮) গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আব্দুস সালাম, নাজিম উদ্দিন নিজাম ও হাবিবুর রহমান নামে তিনকে আটক করে থানা পুলিশ। এ ঘটনায় নিহতের মামা নূর আলী বাদি হয়ে রবিবার রাতে বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ