বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭:১৪ অপরাহ্ন

বিশ্বনাথে জামাতের শীর্ষ ১৭ নেতাকর্মী আটক

বিশ্বনাথে জামাতের শীর্ষ ১৭ নেতাকর্মী আটক

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট  : বিশ্বনাথে সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সেক্রেটারী ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ’সহ বিশ্বনাথ উপজেলা জামায়াতের শীর্ষ ১৭ নেতাকে আটক করেছে থানা পুলিশ। রোববার (২৩সেপ্টেম্বর) সন্ধ্যায় তাদেরকে উপজেলা জামায়াতের নায়েবে আমির মাস্টার এমাদ উদ্দিনের গন্ধারকাপন গ্রামের বাড়িতে অনুষ্ঠিত গোপন বৈঠক থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃত অন্যান্য নেতারা হলেন- বিশ্বনাথ উপজেলা জামায়াতের আমীর আব্দুল কাইয়ুম, নায়েবে আমীর মাষ্টার এমাদ উদ্দিন, এএইচএম আখতার ফারুক, সেক্রেটারী মতিউর রহমান, সহকারী সেক্রেটারী আব্দুল মুকসিত আখতার, উপজেলা জামায়াত নেতা মাওলানা আনোয়ার হোসেন, জাহেদুর রহমান, এখলাছুর রহমান, হাজী আব্দুন নুর, বাবুল মিয়া, তালেব আহমদ গোলাপ, আব্দুল মালিক, রজব আলী, কামাল আহমদ, আব্দুস শহিদ ও নুরুল ইসলাম।
আটকের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, তারা সবাই সরকার বিরোধী ষড়যন্ত্রের জন্য ওই গোপন বৈঠক করতে সমবেত হয়েছিলো। এমন খবর পেয়ে তাদেরকে আটক করা হয়েছে। এসময় তাদের ব্যবহৃত ৭টি মোটরসাইকেল, ৮টি জেহাদি বই, ২টি চাঁদা আদায়ের রশিদ বই, ১টি সাদা খাতা ও চাঁদা গ্রহণের তালিকা জব্ধ করা হয়েছে। প্রশাসনের উর্ধ্বথন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ