সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৭:১৬ অপরাহ্ন

বিশ্বনাথে পুকুরে আ’লীগ নেতার লাশ

বিশ্বনাথে পুকুরে আ’লীগ নেতার লাশ

নিউজটি শেয়ার করুন

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের পুরাণ সৎপুর গ্রামের একটি মৎস্য খামার থেকে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও এলাকার সালিশী ব্যক্তিত্ব আহমদ আলীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ১২টার দিকে তার লাশটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সুরতহাল শেষ করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়। ঘটনার পর থেকে মৎস্য খামারের প্রহরী সৎপুর খাসজান গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র জমির হোসেন (৩০) পলাতক রয়েছে।

সুরতহাল রিপোর্ট তৈরী কারি কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই দিদারুল আলম জানান, লাশের মাথায় আঘাতের চিহ্ন ও একাধিক লিলাফুলা যখম রয়েছে। বিশ্বনাথ থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ দুলাল আকন্দ বলেন, প্রাথমিক ধারণায় মনে হচ্ছে আহমদ আলীকে খুন করা হয়েছে। এঘটনায় তার (আহমদ) পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খুন হওয়া আওয়ামী লীগ নেতা আহমদ আলীর পরিবারের দাবী, এলাকার একটি শালিস বৈঠক ও মৎস্য আড়ৎ কমিটি গঠনের জের ধরেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে (আহমদ) দেওকলস ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাছুম আহমদ মারুফ গংরা মৎস্য খামারের প্রহরী জমির হোসেনের সাথে আতাত করে হত্যা করেছেন। পুকুর থেকে লাশ উদ্ধারের পর আহমদ আলীর সাথে থাকা মোবাইল ফোন, পায়ের জুতা, টর্চ লাইট ও পকেটে কোনা টাকা পাওয়া যায়নি বলে দাবী করেছেন পরিবার ও এলাকাবাসী।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে বাড়ি থেকে বের হয়ে স্থানীয় টিকির বাজারে যান আহমদ আলী। এদিকে রাত ৮টার পর্যন্ত ১৪ বছরের ছেলে ইব্রাহিম বাড়িতে না ফেরায় আহমদ আলীর ভাতিজা তাকে বিষয়টি অবহিত করে মোবাইলে কথা বলেন। এরপর ইব্রাহিম বাড়িতে ফিরে আসলে আবার মোবাইলে আহমদ আলীর সাথে যোগাযোগ করতে চাইলে সেটি বন্ধ পান পরিবারের লোকজন। আহমদ আলীর মোবাইল বন্ধ পেয়ে পরিবারের লোকজন ও এলাকাবাসী ঐক্যবদ্ধভাবে আহমদ আলীকে খোঁজতে বের হন। আহমদ আলীর মৎস্য খামারসহ সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তাকে না পেয়ে পুনঃরায় তার খুঁজে মৎস্য খামারে যান এলাকাবাসী ও পরিবারের লোকজন। এসময় খোঁজাখুঁজি একপর্যায়ে পুকুরের পশ্চিম-দক্ষিণ কোনার দিকে তার লাশ দেখতে পান। এরপর তারা থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ