বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ১২:১০ পূর্বাহ্ন

বিশ্বনাথে পোল্টিফার্মে অগ্নিকান্ড নিয়ে দু’পক্ষ মুখোমুখি

বিশ্বনাথে পোল্টিফার্মে অগ্নিকান্ড নিয়ে দু’পক্ষ মুখোমুখি

নিউজটি শেয়ার করুন

বিশ্বনাথ প্রতিনিধি : চারদিন আগে পোল্টিফার্মে সংগঠিত অগ্নিকান্ডের ঘটনায় সিলেটের বিশ্বনাথের খাজান্সী ইউনিয়নের সুনাপুর গ্রামের দু’পক্ষ মুখোমুখি অবস্থানে রয়েছেন। ঘটনার পর থেকে উভয় পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। তাদের এক পক্ষে রয়েছেন গ্রামের মোফাজ্জল খাঁনের ছেলে সালমান খাঁন আর অন্য পক্ষে রয়েছেন সালমানের চাচাতো ভাই ময়না খাঁনের ছেলে লিটন খাঁন।

পোল্টি ফার্মের মালিক সালমান খাঁন বাদী হয়ে লিটন খাঁন ও তার ছোটভাই সাকির খাঁনকে আসামি করে থানায় অভিযোগ দিয়েছেন। যে পোল্টিফার্মে অগ্নিকান্ডের ঘটনা নিয়ে দু’পক্ষ মুখোমুখি অবস্থানে সেই ফার্মে কোন মোরগ ছিলনা। তবে, ফার্মে মোরগ না থাকলেও ফার্মের আসবাবপত্র পুড়ে প্রায় ৭০ থেকে ৮০হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ফার্ম মালিক সালমান জানিয়েছেন।

তার দাবি, প্রতিপক্ষ লিটন প্রথমে মাজারের রাস্তার কাজ আটকিয়ে তার চাচাকে হামলা করে আহত করেছে এবং এরই জেরে তার ফার্মে আগুন দেয়া হয়েছে। অপরদিকে প্রতিপক্ষ লিটনের ছোটভাই সাকির খাঁন বলেন, জায়গাটি তাদের হওয়ায় তারা রাস্তা ও গার্ড ওয়াল নির্মাণে বাঁধা দিয়েছেন।

অন্যদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই রসুল হোসেন জানিয়েছেন অগ্নিকান্ডে ১৫ থেকে ২০ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে। তিনি বলেন সালামের চাচাকে মারধরের ঘটনার সত্যতা পেলেও অগ্নিকান্ডের বিষয়টি নিয়ে তিনি এখনও সন্দিহান রয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, দীর্ঘদিন থেকে সালমান সিলেটের জালালাবাদে স্বপরিবারে বসবাস করলেও তার চাচা মাহফুজ খাঁন বাড়ি দেখাশুনা করেন। জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধ থাকায় সালমান ও লিটনদের মধ্যে প্রায়ই ঝগড়াঝাঁটির ঘটনা ঘটতো। গত ১৩ নভেম্বর বাড়ির পাশে সালমানের বাবার দাদা মৌলভী হামিত খাঁনের মাজারের পাশদিয়ে গার্ডওয়াল দিয়ে রাস্তায় কাজ শুরু করেন তার চাচা মাহফুজ খান। এতে প্রতিপক্ষের লিটন খাঁন বাঁধা দেন এবং মাহফুজ খানকে পিটিয়ে আহত করেন এমনকি প্রাণ নাশের হুমকিও দেন। এ ঘটনার ৫ দিনের মাথায় গত ১৯ নভেম্বর বাড়িতে থাকা সালমানের মুরগবিহীন পোল্টিফার্মে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ