বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০১:১৯ পূর্বাহ্ন

বিশ্বনাথে মহাজোট প্রার্থীসহ দুই প্রার্থীকে জরিমানা

বিশ্বনাথে মহাজোট প্রার্থীসহ দুই প্রার্থীকে জরিমানা

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে আজ সোমবার সিলেটের বিশ্বনাথে সিলেট-২ আসনের মহাজোট প্রার্থীসহ দুই প্রার্থীকে ১৩হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। প্রচার কাজে ব্যবহৃত মহাজোট প্রার্থী ইয়াহইয়া চৌধুরীর এহিয়ার লাঙ্গল প্রতীকের পোষ্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যবহার করা এবং স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমানের ডাব প্রতীক মোটরসাইকেলে পোষ্টার লাগিয়ে শোডাউন দেয়ার অভিযোগে এ জরিমানা আদায় করা হয়। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় বিশ্বনাথ থানার এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিলো ।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে সঙ্গে থাকা থানার এস আই সফিকুল ইসলাম জানান, নির্বাচনী পোষ্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যবহার করায় এহিয়া চৌধুরীর সর্মথকের কাছ থেকে ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং সকল পোষ্টার খুঁলে ফেলার নির্দেশ দেন ম্যাজিস্ট্রেট। এছাড়াও মোটরসাইকেলে পোষ্টার লাগিয়ে শোডাউন করায় উপজেলার ছান্দভরাং সেতুর পাশে মুহিবুর রহমানের সমর্থকদের কাছ থেকে ৫হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে দুই প্রার্থীকে ১৩ হাজার টাকা জরিমানা আদায়ের সত্যতা স্বীকার করে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা, নির্বাচনের আগ পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ