সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৬ পূর্বাহ্ন

বিষয়টি নিয়ে আমিও অবাক: রোদেলা জান্নাত

বিষয়টি নিয়ে আমিও অবাক: রোদেলা জান্নাত

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক:ঢাকাই ছবির নবাগত নায়িকা রোদেলা জান্নাত। শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’ ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ঘোষণা দিয়েছে পহেলা বৈশাখ উপলক্ষে আগামী ১২ এপ্রিল মুক্তি পাবে ‘শাহেনশাহ’। ছবিটি মুক্তির সঙ্গে ঢালিউডেও নায়িকা হিসেবে অভিষেক হবে রোদেলার। ছবিটিতে দর্শক রোদেলাকে কতটা গ্রহণ করবেন তার উপরই নির্ভর করছে ঢাকাই চলচ্চিত্রে রোদেলোর ক্যারিয়ার। দর্শকরা ছবি গ্রহণ না করলে চলচ্চিত্রে কী থাকবেন রোদেলা? নাকি ক্যারিয়ার নিয়ে অন্য কিছু ভাবছেন এ তরুণতুর্কী। বিষয়গুলো নিয়েই কথা হয় সমকাল অনলাইনের সঙ্গে।

‘শাহেনশাহ’ ছবির` প্রেমের রাজা বর দিয়ে যা’ গানটিতে তো আপনার পারফর্ম দারুন প্রশংসিত হচ্ছে…

হুম, অনেকেই ফোন করে সে কথাই বলছে। যারা ফোন করে আমার প্রথম কাজের প্রশংসা করে উৎসাহ দিচ্ছেন তাদের প্রতি ভালোবাসা রইলো। কিন্তু গানটি নিয়ে আমার মন্তব্য হচ্ছে এতে আরও ভালো করার জায়গা ছিলো। গানের অ্যারেজমেন্ট, বাজেট সবই ঠিক ছিলো। কোরিওগ্রাফিও করেছেন ভারতের জনপ্রিয় বাবা যাদব। তবে গানে কী যেন নেই মনে হয়েছ।

তার মানে গানটি নিয়ে আপনি সন্তুষ্ঠ নয়?

সন্তুষ্ঠ নই সে কথা তো বলছিনা। বলছি গানটি, গতনুগতিক হয়েছে। হয়তো কমার্শিয়াল ছবির নাচা গানা গানগুলো এমনই হয়। তবে গানটি আরও নান্দনিক করার সুযোগ ছিলো। ভালো করার তো কোন সীমারেখা নেই। সে দৃষ্টিতে বলেছি এমন আয়োজনের গান আরও ভালো করার সুযোগ থাকে।

প্রযোজক জানিযেছেন ‘শাহেনশাহ’ পহেলা বৈশাখ উপলক্ষে মুক্তি পাবে। সত্যিই কী মুক্তি পাবে?

বিষয়টি নিশ্চিত করে একমাত্র প্রযোজকই বলতে পারবেন। যতদূর জেনেছি ১২ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। একই দিনে তো আবার হল মালিকরা হল বন্ধ করে দেয়ার ঘোষণা দিয়েছেন। জানিনা কী হবে। হল বন্ধ হলে সিনেমা মুক্তি কোথায় দিবে?
রোদেলা জান্নাত

প্রথম ছবির শুটিং চলাকালীন সময়েই তো বেশ ক’টি ছবির প্রস্তাব পেয়েছেন। কোন ছবিতে কী চুক্তিবদ্ধ হয়েছেন?

নাহ কোন ছবিতেই চুক্তিবদ্ধ হইনি। আমি আসলে প্রথম কাজের ফলাফলের অপেক্ষায় আছি। প্রথম কাজের রিয়েকশন কি আসে, সেটা আগে দেখে নেই। এর পরই অন্য প্রজেক্ট নিয়ে ভাববো।

ছবিটি দর্শকরা গ্রহন না করলে কী চলচ্চিত্র থেকে বিদায় নেবেন?

শাহেনশাহ মুক্তির আগ পর্যন্ত এগুলো নিয়ে কিছুই ভাবছিনা। তবে দর্শকরা যদি আমাকে কমার্শিয়াল মুভিতে না চান তাহলে তো এখানে থাকার কোন মানে নেই। তবে চলচ্চিত্রে অভিনয়কে প্রফেশন হিসেবে নেয়ার ইচ্ছে নেই। আমি এখন পিএইচটি করছি। পড়াশুনার পাঠ শেষ হলে অন্যদিকে ক্যারিয়ার গড়ার ইচ্ছে। তার মানে এই নয় আমি অভিনয় করবো না। অভিনয়ও নিয়মিত করবো। তবে সেটা পেশা হবে না। অভিনয় আমার ভালোবাজার জায়গায়। ভালোবাসার জায়গা থেকেই অভিনয় করে যাবো।

প্রেজেন্টার থেকে নায়িকা হয়েছেন। কাজের জায়গায় কতটা হিমশিম খেতে হয়েছে?

যেকোনো নতুন জায়গায় কাজ করতে হলে একটা প্রস্তুতির দরকার হয়। চলচ্চিত্রে অভিনয় করার জন্য যতটা প্রস্তুতি নিয়েছিলাম কাজ করতে এসে মনে হচ্ছে সেটা অনেক কম ছিলো। অভিনয়টা অনেক কঠিন কাজ। এ অঙ্গনে কাজ করতে হলে আরও বেশি জানাশুনা দরকার। ডেডিকেশন আরও দরকার।

প্রথম ছবিতেই নায়ক হিসেবে পেলেন শাকিব খানকে। বিষয়টিকে কতটা সহায়ক ছিলো আপনার জন্য?

এটা আমার জন্য অবশ্যই ভাগ্যের। দেশের সেরা নায়কের সঙ্গে অভিষেক হবে। শাকিব ভাইয়া কাজের ক্ষেত্রে দারুন হেল্প করেছেন আমাকে। ডান্স, অভিনয় সব ক্ষেত্রেই তার সাহায্য পেয়েছি।

শাহেনশাহ ছবির নায়ক ও পরিচালক দু’জনের সঙ্গেই আপনার প্রেমের গুঞ্জন উঠেছিলো। গুঞ্জনের বিপরীতে কী বলবেন আপনি?

বিষয়টি নিয়ে আমি নিজেও অবাক। অথচ কারও সঙ্গেই প্রেমের সম্পর্ক নেই। প্রেমের বিষয়টি পুরোপুরি গুজব। শাকিব ভাইয়ের সঙ্গে আমার প্রথম কাজ। তিনি তো আমার কাছে শিক্ষকের মতো। আর পরিচালক শামীম আহমেদ রনি তো আমার ভালো বন্ধু। তাদের নিয়ে কেন এমন কথা উঠবে বোঝতে পারছিনা। এমন কথা কারা রটান, কেন রটান কিছুই বোঝে আসেনা।

তাহলে প্রেম করছেন কার সঙ্গে?

আপাতত প্রেম করছিনা। সিঙ্গেল আছি। কাজ আর পিএইচডির গভেষনা নিয়েই সময় চলে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ