সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৪৫ অপরাহ্ন

বিয়ানীবাজারে দুই ইউনিয়নের মধ্যে সংঘর্ষে আহত ১৫

বিয়ানীবাজারে দুই ইউনিয়নের মধ্যে সংঘর্ষে আহত ১৫

নিউজটি শেয়ার করুন

বিয়ানীবাজার প্রতিনিধি:সিলেটের বিয়ানীবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার দুটি ইউনিয়নের বাসিন্দাদের মধ্যে ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়েছে। এ সংঘর্ষে অন্তত ১৫ জন ব্যক্তি আহত হয়েছেন। সংঘর্ষ থামাতে পুলিশ ৭ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে।

শুক্রবার রাত ১১টা থেকে দুই ঘন্টাব্যাপী মাথিউরা ইউনিয়নের পূর্বপার ও মোল্লাপুর ইউনিয়নের লাসাইতলার দুই দল গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ও মুল্লাপুর দুই ইউনিয়নের সংযোগ রাস্তায় পানি প্রবাহের জন্য লাসাইতলা এলাকায় একটি ছোট কালভার্ট রয়েছে। গত কিছুদিন আগে রাস্তা পাকাকরণ কাজ চলাকালে তা মাটি দিয়ে ভরাট করা হয়। গত দুদিন বৃষ্টি হওয়ায় লাসাইতলার বাসাবাড়িতে পানি ঢুকে পড়ে এবং জমির ফসলাদি বিনষ্ট হওয়ার উপক্রম হয়। একপর্যায়ে শুক্রবার রাতে লাসাইতলা গ্রামের কয়েকজন লোক পানি নিষ্কাশনের জন্য বদ্ধ কালভার্ট খুলতে মাটি সরাতে গেলে মাথিউরা ইউনিয়নের পূর্বপারের লোকজন তাতে বাধা দিলে সংঘর্ষ শুরু হয়।

দুপক্ষের ইট পাটকেল ও দেশীয় অস্ত্রের আঘাতে মাথিউরা পূর্বপারের আলী হোসেন, নাজিম উদ্দিন, লাসাইতলা গ্রামের আব্দুল আজিজ, তাজ উদ্দিন, কয়সর আহমদ, জলিল উদ্দিন, রাজ আহমদ, সুহেল হোসেন, সাজ আহমদসহ আরও অন্তত ৬ জন ব্যক্তি আহত হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবণী শংকর কর জানান, রাস্তায় কালভার্ট নিয়ে দুই ইউনিয়নবাসীর মধ্যে সংঘর্ষ বাঁধে। পুলিশ গিয়ে ৬-৭ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুই ইউনিয়নের চেয়ারম্যান সমস্যা সমাধানের দায়িত্ব নিয়েছেন। তারা ব্যর্থ হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এখনো কোন পক্ষ থানায় মামলা দায়ের করেনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ