সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৮ পূর্বাহ্ন

বিয়ের অনুষ্ঠানে শত শত বিমান, তুমুল সমালোচনা

বিয়ের অনুষ্ঠানে শত শত বিমান, তুমুল সমালোচনা

নিউজটি শেয়ার করুন

আন্তর্জাতিক ডেস্ক:বিয়ে যেন তারার হাট। সপ্তাহব্যাপী চলছে অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে মার্কিন পপ তারকা থেকে বলিউড সুপারস্টারদের ছড়াছড়ি। এমন মহা আয়োজন ইতিপূর্বে দেখেনি মানুষ। উৎসুক মানুষের সমালোচনাও থেমে নেই।

ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির কন্যা ঈশা আম্বানির বিয়ে নিয়ে চলছে রাজকীয় আয়োজন। বুধবার ঈশা আম্বানি গাঁটছড়া বেঁধেছেন দেশটির আরেক ধনকুবের আনন্দ পিরামলের সঙ্গে। খবর আনন্দবাজার পত্রিকার।

অনুষ্ঠানে সাবেক মার্কিন ফার্স্ট লেডি, পপকন্যা বিয়ন্স ও বলিউড তারকারা অংশ নিয়েছেন। বিভিন্ন দেশ ও ভারতের বিভিন্ন প্রদেশ থেকে উদয়পুরে নেয়ার জন্য ২০০ বিমান ভাড়া করেছিল মুকেশ।

ঈশার এই রাজকীয় বিয়ের আয়োজন নিয়ে ভারতজুড়ে চলছে আলোচনা-সমালোচনা। টুইটারে সমালোচনায় বিদ্ধ হয়েছেন আম্বানি পরিবার।

স্বাভাবিক অবস্থায় উদয়পুর বিমানবন্দরে দিনে ২০টি বিমান ওঠানামা করে। আম্বানি কন্যার বিয়ের আয়োজনে বিমান ওঠানামার পরিমাণ বেড়েছে প্রায় ১০ গুণ।

বিমানবন্দরে পার্ক করে রাখা শত শত বিমানের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। বহু মানুষ ওই ছবি টুইটারে শেয়ার করে কমেন্টে আম্বানির সমালোচনা করেছে।

সমালোচকরা বলছেন, ভারতে যেখানে লাখ লাখ কৃষক তিন বেলা খাবার পায় না, সেখানে মুকেশ আম্বানির এই বিলাসী আয়োজন অর্থের অপচয়। কেউ কেউ বলছেন, বিয়ন্সকে এনে বলিউড তারকাদের ছোট করা হয়েছে।

বুধবার দক্ষিণ মুম্বাইয়ের কেম্পস কর্নার থেকে মূল অনুষ্ঠানে আসেন বরযাত্রীরা। বিপুল সমারোহে সেখান থেকে আম্বানির বাড়ির উদ্দেশে যাত্রা শুরু হয়। আম্বানি পরিবার অতিথিদের জন্য আয়োজন করেছিল রাজকীয় নৈশভোজের। এক নৈশভোজেই খরচ হয়েছে ৭২৩ কোটি রুপি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ