সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৭ পূর্বাহ্ন

বিয়ে নিয়ে মুখ খুললেন পরিণীতি

বিয়ে নিয়ে মুখ খুললেন পরিণীতি

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক : পরিণীতি চোপড়া মোটেও বিয়ে করছেন না এখনই। এ নিয়ে সব জল্পনা উড়িয়ে ৩০ বছরের অভিনেত্রী শনিবার (১৫ ডিসেম্বর) টুইটে লেখেন, সম্পূর্ণ ভিত্তিহীন, অসত্য। যখন বিয়ে করবো, আনন্দের সঙ্গে ঘোষণা করে জানাবো।

প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের পরেই পরীণিতির বিয়ে নিয়ে ইন্টারনেটে আলোচনা শুরু হয়। শোনা যাচ্ছিল পরিণীতি চোপড়া চরিত দেশাইএর সঙ্গে প্রেম করেন। চরিতকে যোধপুরের অনুষ্ঠানের ছবিতেও দেখা গিয়েছে।

মুম্বাইয়ে নিক ও প্রিয়াঙ্কার প্রাক বিবাহ পার্টিতেও চরিতকে দেখা গিয়েছিল। ছবির বাঁ দিকের উপরে চরিতকে দেখা যাচ্ছে। একটি রিপোর্ট জানাচ্ছে ২০১৬ সালে ড্রিম টিম ট্যুরে চরিত ও পরিণীতি চোপড়ার দেখা হয়।

তিনি সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট ভাবে কথা বলার জন্য বিখ্যাত। আগেও তিনি প্রিয়াঙ্কার ব্রাইডসমেড টিমে থাকবেন না বলে একটি রিপোর্টে প্রকাশ পাওয়ার পরে পরিণীতি লিখেছিলেন, রিপোর্ট ছাপার আগে একটু ভালো করে রিসার্চ করে নিন।

প্রিয়াঙ্কার খ্রিস্টান মতে বিয়েতে তিনি ও সোফি টার্নার ছিলেন টিম ব্রাইড। ইশা অম্বানির রিসেপশনের ছবি শেয়ার করলেন হেমামালিনী

এর আগে বরের জুতো লুকোনোর খেলা নিয়েও মুখ খুলেছিলেন পরিণীতি। লিখেছিলেন, জুতো লুকিয়ে টাকা নেওয়া নিয়ে যারা নানা অনুমান করছেন, তাদের এতটুকুই বলতে পারি আপনারা ভুল ভাবছেন, নিক দারুণ ক্রেজি, বড় মনের, দয়ালু ছেলে। ও আমাদের অবাক করে দিয়েছে। কী খেলাটাই না হল।

প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান মেটার দু’দিন পরে পরিণীতি এই টুইটটি করেন।

আমস্টারডামে প্রিয়াঙ্কা চোপড়ার ব্যাচেলর পার্টিতেও সঙ্গী হয়েছিলেন পরিণীতি। তিনি নিক প্রিয়াঙ্কার সঙ্গীত অনুষ্ঠানেও পারফর্ম করেন। আপাতত তিনি সন্দীপ আউর পিঙ্কি ফারার সিনেমায় কাজ করছেন। এর পরে কেশরী ও জাবরিয়া জোড়ি সিনেমা রয়েছে তার হাতে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ