সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:৫৪ অপরাহ্ন

বড়লেখায় আ.লীগ-বিএনপি সংঘর্ষে দুই কেন্দ্র স্থগিত

বড়লেখায় আ.লীগ-বিএনপি সংঘর্ষে দুই কেন্দ্র স্থগিত

নিউজটি শেয়ার করুন

বড়লেখা প্রতিনিধি:বড়লেখার বর্ণী ইউনিয়নে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে দুই কেন্দ্রে দুপুর থেকেই ভোট গ্রহণ স্থগিত রয়েছে। সেখানকার বর্ণী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পাকশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রধান দুই দলের কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার পরই ভোট গ্রহণ বন্ধ হয়ে যায়।

পাকশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আশরাফুল ইসলাম ও বর্ণী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার শহিদুল ইসলাম ভোট গ্রহণ স্থগিতের কথা নিশ্চিত করেন।

পাকশাইল কেন্দ্রের প্রিসাইডিং অফিসার জানান, দুপুর ১টার দিকে ওই কেন্দ্রের বাইরে দু’দলের সমর্থকরা ধাওয়া-পাল্টা হলে ভোটগ্রহণ চালু রাখা সম্ভব হয়নি। আশরাফুল আলম জানান, ‘পরিস্থিতি স্বাভাবিক হলে বিকেল চারটার মধ্যে কেন্দ্রের ভেতরে যেসব ভোটার উপস্থিত থাকবেন তাদের ভোট নেওয়া হবে।’

বর্ণী ইউনিয়নের বিএনপির আহবায়ক লোকমান উদ্দিনের অভিযোগ, ‘বর্ণীর দুই কেন্দ্রে আমাদের এজেন্টদের বের করে আওয়ামী লীগ কর্মীরা নৌকায় সিল মেরেছে। ভোট গ্রহর মন্থর করা হয়েছে।

তবে একই ইউনিয়বের আওয়ামী লীগ নেতা আব্দুল মুহিতের দাবি হামলা চালিয়েছে বিএনপিই, ‘বিএনপির এসব কথা একেবারে বানোয়াট, মিথ্যা। তারাই ওই দুই কেন্দ্রে আমাদের নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে। আমাদের কয়েকজন আহতও হয়েছেন।’

বড়লেখা ও জুড়ি নিয়ে মৌলভীবাজার-১ আসন। সেখানে দুই মূল প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মোঃ: শাহাব উদ্দিন ও বিএনপির নাসির উদ্দিন মিঠু। শাহাব উদ্দিন বর্তমান সাংসদ ও সংসদে সরকার দলীয় হুইপ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ