শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৬:৩৯ অপরাহ্ন

বড়লেখায় সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বড়লেখায় সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নিউজটি শেয়ার করুন

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় সাত বছরের এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার রাতে জাহাঙ্গীর আলম (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

জাহাঙ্গীর আলম উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের ইসলামনগর (বোবারথল) গ্রামের আব্দুল লোকমানের ছেলে। বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। গত (১০ এপ্রিল) মঙ্গলবার বেলা একটার দিকে এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও শিশুটির পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর বারোটার দিকে স্কুল ছুটির পর সহপাঠিদের সঙ্গে শিশুটি বাড়ি ফিরছিল। স্থানীয় কড়ইছড়া গ্রামের মসজিদের কাছে আসামাত্র আগে থেকে সেখানে ওঁৎ পেতে থাকা জাহাঙ্গীর আলম (১৯) শিশুটির গতিরোধ করে। সে শিশুটিকে ফুসলিয়ে নির্জন একটি স্থানে নিয়ে গিয়ে হাত-পা, মুখ ও চোখ বেঁধে ধর্ষণ করে। পরে শিশুটির হাত-পা, মুখ ও চোখের বাধন খুলে ধর্ষণকারী পালিয়ে যায়। শিশুটি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে তার মাকে ঘটনাটি বলে। শিশুটিকে প্রথমে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে এনে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। এদিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম এলাকায় গিয়ে ওইদিন (মঙ্গলবার) রাতের দিকে স্থানীয়দের সহায়তায় জাহাঙ্গীর আলমকে তার বাড়ি থেকে গ্রেফতার করেন। এ ঘটনায় মঙ্গলবার রাতেই শিশুটির মা জাহাঙ্গীর আলমকে আসামি করে বড়লেখা থানায় ধর্ষণ মামলা করেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান বুধবার (১১ এপ্রিল) বিকেলে বলেন, ‘এই ঘটনায় জড়িত যুবককে গ্রেফতার করা হয়েছে। শিশুটির মা থানায় মামলা করেছেন। বুধবার দুপুরে আসামি জাহাঙ্গীর আলমকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ