মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১৯ পূর্বাহ্ন

বড়লেখায় ৫৪ বোতল ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার

বড়লেখায় ৫৪ বোতল ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার

নিউজটি শেয়ার করুন

বড়লেখা প্রতিনিধি:মৌলভীবাজারের বড়লেখায় আমদানি নিষিদ্ধ ভারতীয় ৫৪ বোতল মদসহ আলাউদ্দিন আলাই (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। তিনি উত্তর শাহবাজপুর ইউনিয়নের পুকুরিয়া গ্রামের তমছির আলীর ছেলে। শনিবার (১৭ আগস্ট) সকালে কানলী-শাহবাজপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বড়লেখা থানায় মামলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ কানলী-শাহবাজপুর সড়ক এলাকায় অভিযান চালায়। অভিযানকালে মৌলভীবাজার-থ ১১-৮৭৮০ নম্বরের সিএনজি চালিত অটোরিকশা তল্লাশি করে ৫৪ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ মদসহ আলাউদ্দিন আলাইকে গ্রেপ্তার করা হয়। তল্লাশিকালে কৌশলে সিএনজি চালিত অটোরিকশা চালক সুমন দাস পালিয়ে যায়।

মদবহনকারী সিএনজি চালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এ অভিযানে অংশ নেন তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার হালদার, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মহিন উদ্দিন ও মিঠুন রঞ্জন দাস।

শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেন শনিবার (১৭ আগস্ট) বিকেলে ভারতীয় মদসহ একজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতকে রবিবার আদালতে সোর্পদ করা হবে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ