বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ১০:৪৩ পূর্বাহ্ন

ভক্তদের আচরণে মর্মাহত মেসি

ভক্তদের আচরণে মর্মাহত মেসি

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:প্রথম লেগে ৩-০ গোলে জয়। ফিরতি লেগে ৪-০ গোলে হার। লিভারপুলের কাছে ওই অবিশ্বাস্য হারে চ্যাম্পিয়ন্স লীগের সেমিফাইনাল থেকে বিদায় নিলো বার্সেলোনা। অবনত মস্তকে মাঠ ছাড়লেন বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি। প্রয়োজনের দিনে বার্সেলোনাকে একটি গোলও এনে দিতে পারেননি বাঁ পায়ের জাদুকর। অথচ প্রথম লেগে দলের তিন গোলের দুটিই করেছিলেন তিনি। বার্সেলোনার ভক্ত-সমর্থকরা তা মানতে পারেনি। স্পেনে ফেরার সময় কয়েকজন মেসিকে বিমান বন্দরে গালাগাল দিয়েছে। এমনকি গত রোববার ন্যু ক্যাম্পে গেটাফের বিপক্ষে লা লিগার ম্যাচে ফিলিপে কুতিনহো ও সার্জি বুটসকেটসকে উদ্দেশ্য করে ‘দুয়ো ধ্বনি’ দেয় দর্শকরা। তাদের এমন আচরণে মর্মাহত মেসি। ম্যাচের পর খুব দ্রুত মাঠ ছেড়ে যান আর্জেন্টাইন সুপারস্টার।

চলতি মৌসুমে দাপট দেখিয়ে লা লিগা ট্রফি জিতেছে বার্সেলোনা। আগামী সপ্তাহে কোপা দেল রে’র ফাইনাল খেলবে কাতালান ক্লাবটি। ফাইনালে ভ্যালেন্সিয়াকে হারাতে পারলে ঘরোয়া ডাবল দিয়ে মৌসুম শেষ করবে বার্সা। কিন্তু বার্সেলোনার ভক্তরা এতে তুষ্ট নয়। চ্যাম্পিয়ন্স লীগ থেকে এভাবে ছিটকে যাওয়াটা মানতে পারছে না তারা। সেজন্যই খেলোয়াড়দের দুয়ো দিয়ে যাচ্ছে। তবে এমনটা হওয়া উচিৎ ছিল বলে মনে করেন মেসি। তিনি বলেন, ‘এই সময়টাতে ক্লাব ও সমর্থকদের আরো বেশি একতাবদ্ধ থাকতে হয়। কাউকে তিরস্কার করার সময় না এখন। দর্শকরা একটা দলকে দুয়ো দিচ্ছে এটা বেশ বাজে ব্যাপার।’

চলতি মৌসুমে সব প্রতিযোগিতায় ৪৮ গোল মেসির। ইউরোপের শীর্ষ ৫ লীগে মেসিই সর্বাধিক গোলদাতা। এর মধ্যে লা লিগায় ৩৪টি, চ্যাম্পিয়ন্স লীগে ১২টি ও কোপা দেল রে আসরে ২ গোল করেছেন মেসি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ