শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৭:১৫ অপরাহ্ন

ভাঙ্গা হাঁড়ের ঐক্য জমছে না: কাদের

ভাঙ্গা হাঁড়ের ঐক্য জমছে না: কাদের

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক ::আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সিইসির পদত্যাগ যারা নির্বাচনের একমাস আগে দাবি করে তাদের উদ্দেশ্য পরিস্কার। নির্বাচন চাইলে এ মহুর্তে সিইসি’র পদত্যাগ তারা চাইতো না। সিইসির পদত্যাগ চাওয়ার অর্থ হচ্ছে তারা নির্বাচন চায় না, নির্বাচন বানচাল করতে চায়। আমি একটা কথা স্পষ্ট বলতে চাই জনবিচ্ছিন্ন দলছুট নেতারা যতই বিএনপি’র সঙ্গে হাত মেলাচ্ছে ততই বিএনপি আরো জনসমর্থন হারিয়ে ফেলছে, বিএনপি’র ভাঙ্গা হাঁড় নেতায় নেতায় ঐক্য হচ্ছে, ভাঙ্গা হাঁড় জমছে না। সারাদেশে গণজোয়ার, আজকে কোম্পানীগঞ্জে কি দেখলেন? একজন বলেছিলেন একমাস পরে নাকি চেহারা বদলে যাবে। চেহারার বদল কি দেখলেন? সাংবাদিকরাই বলুন।

মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুর ১টায় নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার ফয়সল আহম্মদ এর কাছে মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ সব কথা বলেন।

হাজার হাজার লোক, আজকে এখানে সমাবেশ ছিল না আমি সবাইকে বাহিরে রেখেছি। আমি চাই না নির্বাচনের আচরণ বিধি লঙ্ঘন করতে। আমার গাড়ির দিকে তাকিয়ে দেখুন পতাকা নেই। আমি যে গাড়ি এনেছি এটা সরকারি গাড়ি নয়, এটা আমার ব্যক্তিগত গাড়ি। আমি আসার পথে সরকারি কোন প্রতিষ্ঠান ব্যবহার করিনি। সরকারি কোন বাংলো, সার্কিট হাউজে আমি উঠিনি।

আমি আমার বাড়িতে গেছি, অন্য কোথাও যাইনি এবং এটাই তো লেভেল প্ল্যায়িং ফ্লিড। আর কি দেখতে চান? যে সমতল ভূমি তারা চান, আচরিধর্ম- সেটাকি তারা মানছে?

মওদুদ কে উদ্দেশ্য করে বলেন, এখানে আরেকজন প্রার্থী আছেন তিনি কি মেনেছেন? তারপরও ভাঙ্গা হাট জমেনি। দু’উপজেলা মিলে ১০ হাজার ছুঁতে পারেননি। আর আজকে কোম্পানীগঞ্জে লক্ষের কাছে জনসমাবেশ। মানুষ একত্রিত হয়েছে। আমরা কোন শোডাউন করিনি। কবিরহাটে হাজার হাজার নর-নারী অপেক্ষা করছে। কাজেই এ জোয়ার সারাদেশে। এটা শুধু কোম্পানীগঞ্জ, কবিরহাট কিংবা নোয়াখালী’র চিত্র নয়। এই চিত্র সারা বাংলাদেশের চিত্র। নৌকার পক্ষে গণজোয়ার নেমেছে। ইনশাআল্লাহ ডিসেম্বরে নৌকা ভাসতে ভাসতে মুক্তিযুদ্ধের বিজয়ের মাসে বন্দরে গিয়ে বিজয়ী হয়ে পৌঁছাবে।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী নিজাম উদ্দিন হাজারী, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, নোয়াখালী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম তানভির প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ