বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭:৩৩ অপরাহ্ন

ভারতেই মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘নাকাব’

ভারতেই মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘নাকাব’

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক: কথা ছিলো ২১ সেপ্টেম্বর ওপার বাংলা ও এপার বাংলায় একসঙ্গে মুক্তি পাবে শাকিব খান অভিনীত ‘নাকাব’ নামের ছবিটি। টালিগঞ্জের সবচেয়ে প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ছবি এটি। বাংলাদেশে সাফটা চুক্তিতে মুক্তির জন্য চেষ্টা করা হয়েছিলো। কিন্তু নিয়মের বেড়াজালে আটকে গেছে।

তাই আগামীকাল শুক্রবার শুধু পশ্চিম বঙ্গেই মুক্তি পাচ্ছে এই ছবিটি। এখানে বাংলাদেশের চলচ্চিত্রের ‘কিং খান’ খ্যাত শাকিবের বিপরীতে দেখা যাবে কলকাতার দুই মিষ্টি নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকাকে।

খোঁজ নিয়ে জানা গেল, পশ্চিম বাংলার বিভিন্ন এলাকার শতাধিক সিনেমা হলে চলবে ‘নাকাব’। এরইমধ্যে ছবির অগ্রিম টিকিট বিক্রিও শুরু হয়েছিলো। আশা করা হচ্ছে, এই ছবি দিয়ে ওপার বাংলার দর্শকের কাছে নিজেকে আরও জনপ্রিয় করে তুলবেন শাকিব। বেশ ভালো ব্যবসা করবে তার নতুন সিনেমা।

‘নাকাব’র মুক্তি বাংলাদেশে আটকে যাওয়ায় বিরক্ত শাকিব খান। তিনি বলেন, ‘সেই পুরনো বিষয় ফিরে ফিরে আসে বারবার। আমার ছবিগুলোকে কোণঠাসা করে রাখার অপচেষ্টা। অকারণে আটকে দেয়া হলো ‘নাকাব’কে। আমাদের দেশের ক্রিকেটার সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমানরা যখন আইপিএল খেলতে ভারতে যান তখন কোন কথা হয় না। যখন আমি ভারতের ছবিতে অভিনয় করি তখন অনেক কথা হয় আমাকে নিয়ে। কারণটা ঠিক জানি না। পদে পদে আমাকে ঠেকানোর চেষ্টা করা হয়। কিন্তু কেন?’

এদিকে ঢালিউডের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেল, তারা আসছে সপ্তাহে (২৮ সেপ্টেম্বর) ‘নাকাব’ বাংলাদেশে মুক্তি দিতে চায়। এর মধ্যেই সাফটা চুক্তিতে ছবিটি মুক্তি দেয়ার সবরকম বাঁধা কেটে যাবে বলে প্রত্যাশা প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজের।

গেল বছর ‘নাকাব’ ছবির শুটিং শুরু হয়। তখন অবশ্য এর নাম ছিল ‘মাস্ক’। পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘নাকাব’। ছবিটি নির্মাণ করেছেন কলকাতার জনপ্রিয় চিত্রপরিচালক রাজীব বিশ্বাস। এতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাকিব। তার সঙ্গে নুসরাত, সায়ন্তিকা ছাড়া আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সুদীপ মুখোপাধ্যায় প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ