শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ০৩:৫৪ অপরাহ্ন

ভারতে বাংলাদেশি ৫ ডাকাত গ্রেফতার

ভারতে বাংলাদেশি ৫ ডাকাত গ্রেফতার

নিউজটি শেয়ার করুন

প্রবাস ডেস্ক : ভারতের দিল্লির নিউ ফ্রেইন্ডস কলোনির তৈমুর নগর এলাকা থেকে ডাকাতির সময় পাঁচ বাংলাদেশিকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। গ্রেফতারে সময় ঘটনাস্থল থেকে তিনটি পিস্তল, কয়েকটি গুলি এবং বাড়ি ভাঙার সরঞ্জাম উদ্ধার করা হয়। শুক্রবার রাতে পুলিশের সঙ্গে ডাকাত দলের সঙ্গে সংঘর্ষের পরই তাদের গ্রেফতার করা হয়।

পুলিশের সঙ্গে সংঘর্ষের সময় আটক দলের দুই সদস্যকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের পায়ে গুলি লাগলেও অবস্থা স্থিতিশীল। গ্রেফতার পাঁচজনই অপরাধ দলের সদস্য বলে জানা গেছে। তাদের নাম পরিচয় এখনো জানা যায়নি।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে তৈমুর নগর এলাকায় ওই পাঁচ বাংলাদেশি নাগরিক একটি ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয় বলে অভিযোগ। সেই খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছালে দুই পক্ষের সংঘর্ষ বাধে। গ্রেপ্তার দলটি দিল্লি, কোটা ও বেঙ্গালুরুতে ডাকাতি, খুন ও ধর্ষণের ঘটনায় যুক্ত রয়েছে। এমনকি তাদের বিরুদ্ধে একাধিক থানায় অভিযোগও রয়েছে।

শনিবার দিল্লি পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ) রাজীব রঞ্জন জানান, গ্রেফতার বাংলাদেশি সদস্যরা ডাকাতির উদ্দেশ্যে সেখানে জমায়েত হয়েছিল। নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আগেই সেখানে ওঁত পেতেছিল পুলিশের অপরাধ দমন শাখার সদস্যরা।

এরপর তাদের আত্মসমর্পণ করার কথা বললে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে। পুলিশের তরফেও পাল্টা জবাব দেয়া হয়। ঘটনাস্থল থেকে তিনটি পিস্তল, কয়েকটি গুলি এবং বাড়ি ভাঙার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। ঘটনার পর ওই এলাকায় কড়া পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ