রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২০ অপরাহ্ন

ভারত আমাদেরকে হারাতে পারবে না: ইমরান খান

ভারত আমাদেরকে হারাতে পারবে না: ইমরান খান

ইমরান খান। ছবি : সংগৃহীত

নিউজটি শেয়ার করুন

আন্তর্জাতিক ডেস্ক :পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, ভারত কিংবা কোনো পরাশক্তি পাকিস্তানকে পরাজিত করতে পারবে না।মাতৃভূমি রক্ষায় জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে লড়াই করতে পাকিস্তানের সামরিক বাহিনী ও জনগণ সম্পূর্ণ প্রস্তুত।

দেশটির সিন্ধু প্রদেশে আয়োজিত এক সমাবেশে শনিবার তিনি এসব কথা বলেন।

ভারতের বিমান বাহিনীর পাইলটকে ছেড়ে দেয়ার প্রসঙ্গ টেনে তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খান বলেন, শান্তি প্রতিষ্ঠার জন্য ইসলামাবাদের আন্তরিকতার কোনো ঘাটতি নেই। সেই দৃষ্টান্তও আমরা রেখেছি।

‘পাকিস্তান শান্তি চায় এবং একথা নয়াদিল্লিকে বারবার জানিয়েছে। আমরা ভারতের পাইলটক অভিনন্দনকে তাদের কাছে হস্তান্তর করেছি কারণ আমরা যুদ্ধ চাই না। কিন্তু কারোরই এটা ভাবা ঠিক হবে না যে, ভারতকে আমরা ভয় পেয়ে এসব করেছি’-যোগ করেন ইমরান।

পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন, ভারত হোক আর অন্য কোনো পরাশক্তি হোক, কেউ যদি পাকিস্তানকে বশীভূত করতে চায় তাহলে তাদের জানা উচিত যে আমরা এবং আমাদের সশস্ত্র বাহিনী শেষ পর্যন্ত লড়ব। এজন্য আমরা সম্পূর্ণভাবে প্রস্তুত রয়েছে।

হামলা হলেই পাকিস্তান পাল্টা হামলা চালাবে এমন মন্তব্য করে ইমরান খান বলেন, আমি জানতাম না নরেন্দ্র মোদি নির্বাচনী প্রচার শুরু করার পর সীমান্তে হামলা চালাবেন। তিনি নরেন্দ্র মোদিকে উদ্দেশ করে বলেন, আপনি যদি মনে করেন পাকিস্তানের ভেতরে রক্তপাত ঘটিয়ে আসন্ন নির্বাচনে বিজয়ী হবেন তাহলে জেনে রাখুন আপনি ভুল করছেন।আমরা ছেড়ে দেব না, পাল্টা হামলা চালাব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ