মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০২:২২ পূর্বাহ্ন

ভিসা ছাড়াই কাতার ভ্রমণের সুযোগ

ভিসা ছাড়াই কাতার ভ্রমণের সুযোগ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: আসন্ন ‘কাতার গ্রীষ্ম উৎসবে’ ভিসা ছাড়াই কাতার ভ্রমণের সুযোগ দিচ্ছে দেশটির সরকার। আগামী ৪ জুন থেকে ১৬ আগস্ট পর্যন্ত কাতারে জাতীয় পর্যটন কাউন্সিল (কিউএনটিসি) এ উৎসবের আয়োজন করেছে।

কাতারের বৈধভাবে বসবাসকারীদের পরিবার, আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব গ্রীষ্ম উৎসবের আওতায় ভিসা ছাড়াই কাতারে প্রবেশের সুযোগ পাবেন।

কাতার ন্যাশনাল ট্যুরিজম কাউন্সিল (কিউএনটিসি) মহাসচিব এবং কাতার এয়ারওয়েজ জিসিইও আকবর আল বাকের।
মধ্যপ্রাচ্যেল প্রভাবশালী গণমাধ্যম গালফ টাইমস ও পেনিনসুলা এ তথ্য জানিয়েছে।

তবে কোন কোন দেশ এই সুযোগের আওতায় আসবে তা উল্লেখ করেননি তারা।

কাতারের সবচেয়ে বড় এই গ্রীষ্মকালীন উৎসবে সববয়সী অতিথিদের জন্য অভ্যন্তরীণ ও বহিরাঙ্গনে কেনাকাটা করার সুযোগ-সুবিধাসহ বিভিন্ন ধরণের বিনোদনের আয়োজন থাকবে।

আড়াই মাস দীর্ঘ কাতারের এই উৎসবকে ‘কাতারের গ্রীষ্ম’ নামকরণ করা হয়েছে। ঈদ উল-ফিতরের শুরু থেকে ঈদ উল-আযহার শেষ হওয়ার আগ পর্যন্ত ‘গ্রীষ্মের অভিজ্ঞতা, কেনাকেটার বিচিত্র অফার এবং বিনোদনের একটি ঋতু হিসেবে সাক্ষী হবে থাকবে বলে আশা প্রকাশ করেন আয়োজকেরা।

কাতারের এই গ্রীষ্মকালীন অফারকে প্রতারক চক্রগুলো বাংলাদেশ থেকে অবাধে ভিসামুক্ত শ্রম-কর্মী নেয়ার মিথ্যা প্রলোভন চালিয়ে যাচ্ছে। ভ্রমনবিলাস এবং ক্রেতা বিলাসী তাদের জন্য প্রযোজ্য হবে এ সুযোগ। সেক্ষেত্রে বাংলাদেশিদের জন্য এই সুযোগ আদৌ প্রযোজ্য হবে কিনা তা নিশ্চিত করে জানাননি কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ