মঙ্গলবার, ১৮ Jun ২০১৯, ০৬:৪৪ পূর্বাহ্ন

ভুঁইফোড় অনলাইন মোকাবেলা করা হবে: তথ্যমন্ত্রী

ভুঁইফোড় অনলাইন মোকাবেলা করা হবে: তথ্যমন্ত্রী

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:নবনিযুক্ত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চ্যালেঞ্জ নিয়ে আজ দেশকে এগিয়ে নিয়েছেন। আমিও আমার জীবন চ্যালেঞ্জ রেখে প্রতিটি কাজ করছি। বাংলাদেশে গণমাধ্যামের বিকাশ ঘটিয়েছেন শেখ হাসিনা। অনলাইন গণমাধ্যমের বিকাশ, সামাজিক যোগাযোগমাধ্যমের বিকাশ এই আওয়ামী লীগ সরকারের আমলেই ঘটেছে।

মঙ্গলবার (৮ জানুয়ারি) সচিবালয়ে নিজ দফতরে দায়িত্ব নিয়েই গণমাধ্যমের কাছে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, গতকাল শপথ নেয়ার পর অনেক সাংবাদিক প্রশ্ন করেছিলেন, অনেক ভুঁইফোড় অনলাইন সংবাদমাধ্যম তৈরি হয়েছে। তারা অনেক সময় ভুল সংবাদ পরিবেশন করে। এতে অনেকের চরিত্র হননের ঘটনাও ঘটে। এসব ভুঁইফোড় অনলাইন সবার সহযোগিতায় মোকাবেলা করা হবে।

তিনি বলেন, একসময় বাংলাদেশে ছেড়া কাপড়, খালি পায়ের মানুষ দেখা যেতো। গ্রামে-গঞ্জে মেঠোপথ এখন আর নেই। রাস্তা-ঘাটের উন্নয়ন হয়েছে। খাদ্যের ঘাটতি ছিলো, সে ঘাটতি এখন নেই।

তথ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগের ইশতেহারে স্বপ্নের কথা বলা হয়েছে, সব স্বপ্ন বাস্তবায়ন করা হবে। যেমনটি গতবারের ইশতেহারের বাস্তবায়ন হচ্ছে, হয়েছে। শেখ হাসিনা যে অঙ্গীকার করেন তা বাস্তবায়ন করেন।

এর আগে, দায়িত্বগ্রহণ করে শুরুতেই তথ্যমন্ত্রী হাছান মাহমুদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের স্মরণ করেন। জাতীয় চার নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানান। পাশাপাশি গণতান্ত্রিক আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদেরও শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন হাছান মাহমুদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ