বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:০৯ অপরাহ্ন

ভোটের দিন সব রোহিঙ্গা ক্যাম্প সিল থাকবে: ইসি সচিব

ভোটের দিন সব রোহিঙ্গা ক্যাম্প সিল থাকবে: ইসি সচিব

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, নির্বাচনকালীন সময়ে রোহিঙ্গারা প্রার্থীদের সঙ্গে বের হয়ে অপকর্ম চালাতে পারে। তাদের ভাড়া করে নিয়ে ভোট দেওয়ানোও হতে পারে। তাই রোহিঙ্গারা যেন ভোটের দিন ক্যাম্প থেকে বের হতে না পারে সেজন্য পুরো রোহিঙ্গা ক্যাম্পই সিল করে দেওয়া হবে।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) চট্টগ্রামের ইন্টান্যাশনাল কনভেনশন সেন্টারে আয়োজিত এক মতবিনিময় তিনি এসব কথা বলেন।

হেলালুদ্দীন আহমদ বলেন, কক্সবাজার ও তিন পার্বত্য জেলা ছাড়া কুমিল্লা, ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলাগুলোকে আমরা রেড জোন হিসেবে বিবেচনা করছি। এসব জেলা থেকে আমরা প্রচুর কমপ্লেইন পাচ্ছি। প্রার্থীরা আইনশৃঙ্খলা বাহিনীর বিরুদ্ধে বলছে, আবার আইনশৃঙ্খলা বাহিনীও প্রার্থীদের বিরুদ্ধে অভিযোগ করছেন। এ কমপ্লেইনগুলো আমরা খতিয়েও দেখেছি।

এসময় আইনশৃঙ্খলা বহিনীর উদ্দেশে ইসি সচিব বলেন, আপনাদের কাছে নির্দেশনা থাকবে বা অনুরোধ থাকবে যাতে পরিবেশ শান্ত থাকে।

তিনি বলেন, শুধু এসব এলাকা নয়, সারা বাংলাদেশে যাতে পরিবেশ শান্ত থাকে সেই বিষয়ে নির্বাচন কমিশন আইজিপি মহোদয়কে নির্দেশনা দিয়েছেন।

রিটার্নিং কর্মকর্তা চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব শাহাদাত হোসেন, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুকসহ প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ