বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৫৮ পূর্বাহ্ন

মাদকমুক্ত দেশ গড়তে সরকার কাজ করছে: পরিকল্পনামন্ত্রী মান্নান

মাদকমুক্ত দেশ গড়তে সরকার কাজ করছে: পরিকল্পনামন্ত্রী মান্নান

নিউজটি শেয়ার করুন

জগন্নাথপুর প্রতিনিধি :: মাদকমুক্ত দেশ গড়তে আওয়ামী লীগ সরকার কাজ করছে বলে জানিয়েছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি। তিনি বলেছেন, ‘সরকারের নিদের্শনা অনুসারে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী এরইমধ্যে কাজ শুরু করেছে। মাদকের করাল গ্রাস থেকে দেশের নতুন প্রজন্মকে রক্ষায় তিনি পুলিশকে আরো দায়িত্বশীল হয়ে কাজ করার আহবানও জানান।

শুক্রবার বিকেলে তার নির্বাচনী এলাকা সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার উদ্যাগে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে তিনি এসব কথা বলেন। জগন্নাথপুর পৌরসভার মেয়র উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব আব্দুল মনাফের সভাপতিত্বে পৌর পরিষদ প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনায় মন্ত্রী আরও বলেন, ‘ধাপে ধাপে উন্নয়নের দিকে অগ্রসর হচ্ছে দেশ। সারা বিশ্ব এখন বাংলাদেশের উন্নয়ন দেখে চমকিত হয়ে উঠছে। আগামী ৫ বছরে বাংলাদেশ একটি আধুনিক সমৃদ্ধ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হবে বলে পরিকল্পনামন্ত্রী আশা ব্যক্ত করেন তিনি।

তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। গত ১০ বছরে আওয়ামী লীগ সরকার উন্নয়নের মাধ্যমে তা প্রমান করতে পেরেছে বলেই গত নির্বাচনে জনগণ বিপুলভোটে স্বতস্ফূর্তভাবে আওয়ামী লীগকে তৃতীয়বারের মতো নির্বাচিত করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর অঞ্চল ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে আন্তরিক রয়েছেন বলেও উল্লেখ করেন তিনি।

তিনি বলেন, আগামী ৫ বছরের মধ্যে জগন্নাথপুরে একটি কৃষি গবেষণা কেন্দ্র, একটি প্যারা মেডিকেল প্রশিক্ষণ কেন্দ্র, জগন্নাথপুর পৌর এলাকায় একটি মহিলা কলেজ, একটি স্বাস্থ্য কেন্দ্র, সিলেট বিভাগের দীর্ঘ সেতু রানীগঞ্জ সেতুর কাজ শেষকরণ, জগন্নাথপুর- সুনামগঞ্জ সড়কের আটটি ঝুঁকিপূর্ণ সেতু ভেঙে নতুন সেতু নির্মাণ ও জগন্নাথপুর – সিলেট সড়ক সম্প্রসারণসহ উপজেলার আটটি ইউনিয়নের সাথে উপজেলা সদরের সড়ক যোগাযোগ উন্নয়ন করার অঙ্গিকার ব্যক্ত করেন।

মন্ত্রী তাকে এবারও নির্বাচিত করায় তাঁর নির্বাচণী এলাকার ভোটারদের প্রতি কৃতজ্ঞা জ্ঞাপন করে বলেন, আপনাদের সুখ-দুঃখে পাশে থেকে উন্নয়ন করতে চাই। সেজন্য তিনি সবার দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

জগন্নাথপুর পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী সতীশ গোষ¦ামী ও কর আদায়কারী কর্মকর্তা এলাইছ মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, দিরাই পৌরসভার মেয়র মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব।

স্বাগত বক্তব্য দেন জগন্নাথপুর পৌরসভার কাউন্সিলর আবাব মিয়া।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাসিম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, পৌর প্যানেল মেয়র শফিকুল হক, প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, দেলোয়ার হোসেন, যুক্তরাজ্য প্রবাসী আব্দুর নুর, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম. উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল মুকিত প্রমুখ।

এদিকে পরিকল্পমন্ত্রী এমএ মান্নান বেলা দুইটার দিকে হবিবপুর আশিঘর এলাকার বাসিন্দা বিএনপি নেতা আশ্বাদ মিয়ার জানাজা নামাজ শেষে জগন্নাথপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা অসুস্থ মিজানুর রশিদ ভুইয়াকে দেখতে ইকড়ছইস্থ তার বাসবভনে যান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ