মঙ্গলবার, ১৮ Jun ২০১৯, ০৬:৪১ পূর্বাহ্ন

মাধবকুণ্ডে যাওয়ার পথে বাস উল্টে আহত ১২

মাধবকুণ্ডে যাওয়ার পথে বাস উল্টে আহত ১২

নিউজটি শেয়ার করুন

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখার মাধবকুণ্ড জলপ্রপাতে যাওয়ার পথে পর্যটকবাহী বাস উল্টে কমপেক্ষ ১২ জন পর্যটক আহত হয়েছেন। এরমধ্যে গুরতর আহত ৬ জনকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। শনিবার দুপুর একটার দিকে কাঁঠালতলী-মাধবকুণ্ড সড়কের বড়খলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকে বাসের চালক পালাতক রয়েছেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সুনামগঞ্জের ছাতক উপজেলার শিমুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মন্ডলীভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা বাসযোগে মাধবকুণ্ড আনন্দ ভ্রমণে যাচ্ছিলেন।

বাসটি কাঁঠালতলী-মাধবকুণ্ড সড়কের বড়খলা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে (সিলেট জ-০৪-০১৬৯) রাস্তার পাশের জমিতে উল্টে যায়। এতে বাসে থাকা মোট ১২ জন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। গুরতর আহতরা হলেন-আবু মুছা, খালেদা ইয়াসমিন, আজিজুন নাহার, খালেদ মিয়া, নাবিহা তাসনিম, হাবিবুন নাহার। বাকিদের নাম পরিচয়া জানা যায়নি।

বড়লেখা থানার উপ-পরিদর্শক শরীফ উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ১২জন আহত হয়েছেন। এরমধ্যে ৬জনকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা উপজেলা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় গাড়ি চালক পালিয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ