শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৪:৫২ অপরাহ্ন

মানুষের বিপদে এরশাদ সবসময় ছুটে গেছেন: অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

মানুষের বিপদে এরশাদ সবসময় ছুটে গেছেন: অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, মানুষের বিপদ-আপদে সাবেক রাষ্ট্রপতি এরশাদ সবসময় ছুটে গেছেন। সাহায্যের হাত বাড়িয়েছেন। তার আদর্শকে ধারণ করে এবারের বন্যায়ও ক্ষতিগ্রস্তদের মাঝে আমাদের সহায়তার হাত বাড়াতে হবে।

শনিবার দলের বনানী কার্যালয়ে জাতীয় পার্টির যৌথসভায় তিনি এসব কথা বলেন।

১৯৮৮ সালের বন্যায় জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের বন্যা দুর্গতের পাশে দাঁড়ানোর সেই প্রশংসনীয় উদ্যোগের কথা স্মরণ করে বলেন, মানুষের বিপদে আপদে সাবেক রাষ্ট্রপতি এরশাদ সবসময় ছুটে গেছেন। সাহায্যের হাত বাড়িয়েছেন।

অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি আরও বলেন, আমি এবং আমাদের প্রতিষ্ঠান যমুনা গ্রুপ সবসময় অসহায় মানুষের পাশে ছিলাম, আগামীতেও থাকব। আমরা রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছিলাম, অতীতেও নানা দুর্যোগে অসহায় মানুষের পাশে ছিলাম, আগামীতেও থাকব।

দেশের বন্যা পরিস্থিতি মোকাবিলায় কর্মসূচি গ্রহণের জন্য ডাকা এই সভায় সংসদ সদস্য, প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় কমিটির সদস্য, অঙ্গ, সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এবং মহানগর জাতীয় পার্টির থানা সমূহের সভাপতি, সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

জিএম কাদের চেয়ারম্যান হওয়ার পর এটাই দলের প্রথম যৌথসভা।

সভার শুরুতে জিএম কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভায় বন্যাকবলিত এলাকায় ত্রাণ নিয়ে যাবে জাতীয় পার্টি। দ্রুত সময়ের মধ্যে টিম পাঠানোর সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে।

এ সময় কেন্দ্রীয় কমিটির সদস্যদের সর্বনিম্ন দুই মাসের চাঁদার সমপরিমাণ টাকা ত্রাণ ফান্ডে জমা দেয়ার নির্দেশ দেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

সভায় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা দলের সংসদ সদস্যদের এক লাখ টাকা করে দেয়ার অনুরোধ করেন। তার এ প্রস্তাবে অন্যরা সমর্থন জানান।

সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম যমুনা গ্রুপের পক্ষ থেকে বন্যার্তদের সহায়তায় পাঁচ লাখ টাকা এবং প্রেসিডিয়াম সদস্য এমএ মান্নান, সোলায়মান আলম শেঠসহ অনেকে এক লাখ টাকা করে অনুদান দেয়ার ঘোষণা দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ