মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৮ অপরাহ্ন

মানুষের সামাজিক নিরাপত্তাকে সবচেয়ে বেশী গুরুত্ব দিতে হবে: বিভাগীয় কমিশনার

মানুষের সামাজিক নিরাপত্তাকে সবচেয়ে বেশী গুরুত্ব দিতে হবে: বিভাগীয় কমিশনার

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: সিলেটের বিভাগীয় কমিশনার মেজবাহ্ উদ্দিন চৌধুরী বলেছেন, মানুষের সামাজিক নিরাপত্তার বিষয়টিকে সবচে বেশী গুরুত্ব দিতে হবে। সরকার দেশকে অত্যাধুনিক ডিজিটাল পর্যায়ে নিয়ে যাবার জন্য সকল স্তরে কাজ করছে। এই কার্যক্রমকে গতিশীল করতে আমাদেরকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। বিশেষ করে কর্মক্ষেত্রে টাইম ম্যানেজমেন্ট এবং একই সাথে অফিস ব্যবস্থাপনা মানসম্মত রাখার জন্য অফিস রেকর্ড সঠিকভাবে প্রস্তুত করতে হবে।

সমাজসেবা অধিদফতরাধীন সিলেট বিভাগের সহকারী পরিচালক, সমাজসেবা অফিসার ও সমমানের কর্মকর্তাদের নিয়ে আয়োজিত ‘আধুনিক অফিস ব্যবস্থাপনা’ শীর্ষক ২ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শনিবার (২২ জুন) বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে নগরীর বাগবাড়িস্থ সমাজকল্যাণ কমপ্লেক্সের আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে এ প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়।

সমাজসেবা কার্যালয়ের আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের প্রভাষক সানজিদা সুলতানার পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. আব্দুর রফিক। অনুষ্ঠানে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সমাজসেবা অফিসার আবুল কালাম আজাদ পবিত্র কোরআন তেলাওয়াত করেন এবং গীতা পাঠ করেন জকিগঞ্জের উপজেলা সমাজসেবা অফিসার বিনয় ভূষণ দাশ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা সমাজসেবা কার্যালয় সিলেট-এর উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ, মৌলভীবাজার জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আদিল মোত্তাকিম, হবিগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো.হাবিবুর রহমান, সুনামগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক সুচিত্রা রায়। এ প্রশিক্ষণ কোর্সে সিলেট বিভাগের বিভিন্ন উপজেলা থেকে কর্মকর্তারা অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ