শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৭:৫৮ অপরাহ্ন

মাশরাফির সাথে প্রার্থিতার প্রতিদ্বন্দ্বিতায় ১৬ আ.লীগ নেতা

মাশরাফির সাথে প্রার্থিতার প্রতিদ্বন্দ্বিতায় ১৬ আ.লীগ নেতা

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক ::একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য নড়াইলের সংসদীয় দুটি আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ৩৯ জন প্রার্থী। এর মধ্যে নড়াইল-১ আসনে ২২ জন প্রার্থী ও নড়াইল-২ আসনে মাশরাফির সাথে প্রার্থিতার প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন আরো ১৬ আওয়ামী লীগ নেতা। এরই মধ্যে তারা মনোনয়নপত্রও কিনেছেন।

মনোনয়নপ্রত্যাশী ও বিভিন্ন সূত্রে জানা গেছে, নড়াইল-২ আসনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাসহ ১৭ প্রার্থী দলীয় মনোনয়ন ফরম কিনেছেন।

নড়াইল-২ আসনটি নড়াইল সদর উপজেলার ৮টি ইউনিয়ন ও লোহাগড়া উপজেলা নিয়ে গঠিত। এই আসনে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজা, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী, এসএম আসিফুর রহমান বাপ্পী, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা লে. কর্নেল (অব:) সৈয়দ হাসান ইকবাল, ব্যবসায়ী বাসুদেব ব্যানার্জী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য শেখ মো. আমিনুর রহমান হিমু, কেন্দ্রীয় মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শারমীন সুলতান শর্মী, জেলা আওয়ামী লীগের সদস্য মো. রাশিদুল বাশার ডলার, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য অ্যাডভোকেট শেখ মো. তরিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য এস কে আবু বাকের, সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান তাপস, জেলা আওয়ামী লীগের সদস্য হাসানুজ্জামান, স্বেচ্চাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ মো. নূরুজ্জামান, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য মুন্সী কামরুজ্জামান কাজল ও আওয়ামী লীগ নেতা মো. সুজন রহমান।

আওয়ামী লীগের দুর্গ হিসেবে পরিচিত নড়াইলের দু’টি আসনেই দলীয় মনোনয়ন কে পাচ্ছেন তা নিয়ে চায়ের দোকান থেকে সর্বত্রই আলোচনা চলছে। বিশেষ করে নড়াইল-২ আসনে অধিনায়ক মাশরাফি মনোনয়নপত্র কিনার পর অনেকে মনে করছেন এই আসনটিতে মাশরাফিকেই দলীয় মনোনয়ন দেয়া হবে।

এছাড়াও বর্তমান সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির জেলা কমিটির সভাপতি শেখ হাফিজুর রহমান দলীয় মনোনয়ন নিয়েছেন। তিনি ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে মহাজোটের শরীক হিসেবে নৌকা প্রতীক নিয়ে এই আসনে জয়ী হন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ