সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ০৬:১৪ পূর্বাহ্ন

মাহে রমজানকে স্বাগত জানিয়ে নগরীতে ইসলামী আন্দোলনের মিছিল

মাহে রমজানকে স্বাগত জানিয়ে নগরীতে ইসলামী আন্দোলনের মিছিল

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ ও মাহে রমজানকে স্বাগত জানিয়ে শুক্রবার বাদ আছর সিটি কর্পোরেশন মসজিদ প্রাঙ্গণ থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখার মিছিল শুরু হয়। মিছিলটি নগরীর প্রধান সড়ক সমূহ প্রদক্ষিণ করে চৌহাট্রা পয়েন্টে এসে এক সমাবেশে মিলিত হয়।
জেলা সভাপতি মাওলানা সাইদ আহমদের সভাপতিত্বে ও নগর সেক্রেটারী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান এর সঞ্চালনায় মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, ইসলামী যুব আন্দোলন সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ রিয়াজুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মু. শিহাব উদ্দিন, জেলা সভাপতি মুহাম্মদ আবু তাহের মিসবাহ।
সমাবেশে বক্তারা বলেন,
রমজান মাসে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে রাখতে হবে, যাতে মুসলিমদের সিয়াম সাধনায় বিঘœতা সৃষ্টি না হয়। বক্তারা আরো বলেন, রমজান মাসে দিনের বেলা সকল প্রকার খাবারের হোটেল বন্ধ রাখতে হবে। এমনকি প্রকাশ্যে ধূমপান ও খাদ্যগ্রহণ থেকে বিরত রাখার জন্য যথাযত ব্যবস্থা গ্রহণ, সকল প্রকার বেহায়াপনা ও অশ্লীলতা বন্ধ ও নগরীর বিভিন্ন স্থানে থাকা অশ্লীল বিলবোর্ড অপসারণের দাবি জানান।
সমাবেশে অন্যন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা সভাপতি আলহাজ্ব ফজলুল হক, সুনামগঞ্জ ১ আসনের পীর সাহেব চরমোন্ইা মনোণীত সম্ভাব্য এম.পি প্রার্থী মুফতি ফখর উদ্দিন, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমদ, জাতীয় শিক্ষক ফেরাম সিলেট জেলা আহবায়ক মাওলানা আব্বাস উদ্দিন, ইসলামী আন্দোলন সিলেট জেলা সেক্রেটারী আলহাজ্ব হাফিজ মাওলানা ইমাদ উদ্দিন, সিলেট ২ আসনের পীর সাহেব চরমোন্ইা মনোণীত সম্ভাব্য এম.পি প্রার্থী মাওলানা আমীর উদ্দিন, সিলেট ৩ আসনের পীর সাহেব চরমোন্ইা মনোণীত সম্ভাব্য এম.পি প্রার্থী আলহাজ্ব মতিন বাদশাহ, সিলেট ৫ আসনের পীর সাহেব চরমোন্ইা মনোণীত সম্ভাব্য এম.পি প্রার্থী আজমল হোসনে প্রমুখ। -বিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ