সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৭:০৮ অপরাহ্ন

‘মিথ্যা প্রোপাগাণ্ডা ছড়াচ্ছে বিএনপি-জামায়াত’

‘মিথ্যা প্রোপাগাণ্ডা ছড়াচ্ছে বিএনপি-জামায়াত’

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: বিএনপি-জামায়াত জোট বিদেশে নানা ষড়যন্ত্র করছে এবং মিথ্যা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তাদের দেশবিরোধী অপপ্রচার বন্ধে প্রবাসীদের ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন তিনি।

ফিনল্যান্ড সফররত প্রধানমন্ত্রী বুধবার (৫ জুন) রাতে হেলসিংকির একটি হোটেলে তার সম্মানে সর্ব-ইউরোপীয় ও স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে শেখ হাসিনা এ আহ্বান জানান। পরে প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার মো. নজরুল ইসলাম সাংবাদিকদের এ বিষয়ে ব্রিফ করেন।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে নানা ষড়যন্ত্র করছে, বিভিন্ন মিথ্যা প্রোপাগাণ্ডা ছড়াচ্ছে। সে জন্য প্রবাসী আওয়ামী লীগের নেতাকর্মীদের উচিত এর সমুচিৎ জবাব দেওয়া।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জোট অবৈধভাবে বিপুল অর্থ দেশ থেকে পাচার করেছে এবং এগুলো দিয়ে দেশের বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালানোর জন্য তারা লবিস্ট নিয়োগ দিয়েছে।

দেশের উন্নয়ন কর্মকাণ্ড বিদেশে ব্যাপকভাবে প্রচারের জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়ে শেখ হাসিনা বলেন, যারা দেশের ভাবমূর্তি সমুন্নত করার কাজে সফল হবে, তাদের মূল্যায়ন করা হবে দলে।

বক্তৃতায় প্রধানমন্ত্রী দেশবাসী ও প্রবাসী বাংলাদেশিদের ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, লাখো মানুষ নিরাপদে তাদের গ্রামের বাড়ি গিয়ে স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন করেছেন, এটা আমাদের জন্য খুশির বিষয়। ঈদে ঘরমুখো মানুষের জন্য রেল, সড়ক ও আকাশপথে সরকারের সুষ্ঠু ব্যবস্থাপনার ফলে এবার জনগণ প্রায় কোনো ধরনের যানজট ছাড়াই নির্বিঘ্নে বাড়ি যেতে পেরেছে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেনঅল ইউরোপিয়ান আওয়ামী লীগ, যুক্তরাজ্য আওয়ামী লীগ ও ফিনল্যান্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ