শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৩:১০ পূর্বাহ্ন

মুক্তিপণের জন্য হবিগঞ্জে শিশু অপহরণ, আসামির স্বীকারোক্তি

মুক্তিপণের জন্য হবিগঞ্জে শিশু অপহরণ, আসামির স্বীকারোক্তি

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ সদর উপজেলার রামপুর থেকে স্কুলছাত্র অভিজিৎ অপহরণের ঘটনায় আটক দুই যুবক স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

অপরদিকে, অভিজিৎকে তার পিতামাতার জিম্মায় দিয়েছেন আদালত।

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় তাদেরকে ডিবি পুলিশ ও সদর থানা পুলিশ কড়া নিরাপত্তার মধ্য দিয়ে হবিগঞ্জের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহানের আদালতে হাজির করা হয়। ৩০ মিনিট ১৬৪ ধারায় জবানবন্দি দেয় অপহরণকারী সদর উপজেলার মজলিসপুর গ্রামের সিরাজ আলীর পুত্র কিতাব আলী (১৮) ও নয়া পাথারিয়া গ্রামের প্রফুল্ল রবিদাসের ছেলে রিপন রবিদাস (২০)। তারা ওই ঘটনার কথা স্বীকার করে এবং টাকার জন্য এগারো বছরের অভিজিৎকে অপহরণ করেছিল বলে জানায়। এ সময় তারা ঘটনায় জড়িত অন্যান্যদের নাম প্রকাশ করে। তবে পুলিশ তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করেনি।

অপরদিকে, স্কুলছাত্র অভিজিতের জবানবন্দি রেখে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট তার বাবা ও মা মাইটি রাণী সূত্রধরের জিম্মায় দিয়ে দেন।

প্রসঙ্গত, সম্প্রতি স্কুল থেকে ফিরে বাড়ির পাশে মাঠে খেলা করছিল অভিজিৎ। এক পর্যায়ে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে নিয়ে যায় এবং তার পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপন দাবী করে। বিষয়টি পুলিশকে জানালে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে সোমবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাতছড়ি গহীন অরণ্যে থেকে পুলিশ চতুর্থ শ্রেণীর ছাত্র অভিজিৎসহ দুই অপহরণকারীকে ছোরাসহ আটক করে। এসময় তাদের তথ্য অনুযায়ী শহরের হরিপুর থেকে আশরব আলীর পুত্র মুর্শেদ নামে এক যুবককে আটক করা হয়। আটককৃত কিতাব আলী ও রিপনকে কারগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ