বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৪৯ পূর্বাহ্ন

মেয়র আরিফ বলেন, অভিযোগ ‘দুরভিসন্ধিমূলক’

মেয়র আরিফ বলেন, অভিযোগ ‘দুরভিসন্ধিমূলক’

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :নিজের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। মঙ্গলবার তাঁর বিরুদ্ধে কোটি টাকা আত্মসাত করার অভিযোগ করে মানববন্ধন করেন একজন ঠিকাদার; যিনি নগর ভবন নির্মাণ করেছেন বলে দাবি করেছেন।

বিকেল ৫টায় এ বিষয়ে কথা বলতে নিজের দফতরে সাংবাদিকদের ডাকেন মেয়র আরিফ। তিনি বলেন, বিষয়টি ‘দুরভিসন্ধিমূলক’। নগরের উন্নয়নধারা ব্যাহত করতে পরিকল্পিতভাবে এমন অভিযোগ ও নাটক হচ্ছে।

আরিফ সরকারের গোয়েন্দা সংস্থা ও আইনশৃঙ্খলা বাহিনীকে বিষয়টি যাচাই-বাছাই করার কথা বলেন। তিনি বলেন, সরকারি সকল নিয়ম মেনে আমরা প্রতিটি কাজ সম্পাদন করছি। নগরবাসী আমাদের কাজে সহযোগিতা করছেন। আইনশৃংখলা বাহিনীও আন্তরিকভাবে সহযোগিতা করছে।

এ অবস্থায় নগরের বাইরে থেকে এসে কেউ একজন এতোবড় অভিযোগ তুলেছেন যিনি সিটি কর্পরোশনের কোন ঠিকাদার নয়, নগর বা সিলেট জেলার কোন বাসিন্দাও নন। সিটি কর্পোরেশনের পরিষদকে কলঙ্কিত করতে এই প্রয়াস বলে মন্তব্য করেন তিনি। এধরণের অভিযোগে নগরবাসীকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান মেয়র।

এসময় সিটি কর্পোরেশনের কাউন্সিলর সিকন্দর আলী, এবিএম জিল্লুর রহমান উজ্জল, ফরহাদ চৌধুরী শামীম, আব্দুল মুহিত জাবেদ, তৌহিদসহ অন্যান্য কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ