বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৭ অপরাহ্ন

মেয়ে-বোনকে সঙ্গে নিয়ে ভোট দিলেন প্রধানমন্ত্রী

মেয়ে-বোনকে সঙ্গে নিয়ে ভোট দিলেন প্রধানমন্ত্রী

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:সকল প্রতীক্ষার পর শুরু হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ কার্যক্রম। ভোট দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল।

ঢাকা-১০ আসনের ভোটার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিটি কলেজ কেন্দ্রে সকাল ৮টার পরপরই পছন্দের প্রার্থীকে ভোট দেন তিনি।

ভোট প্রদান শেষে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগের আমলে দেশের উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট চাই। আমি আশা করি, দেশের জনগণ নৌকা মার্কায় ভোট দেবে।

এ সময় প্রধানমন্ত্রী ভোটারদের স্বত:স্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে কেন্দ্রে এসে ভোট প্রদানের আহ্বান জানান। তিনি বলেন, আওয়ামী লীগ শান্তিপূর্ণ ভোট চায়। সহিংসতায় বিশ্বাস করে না।

দেশের প্রায় ৪০ হাজার ভোটকেন্দ্রে ভোটদান কার্যক্রম চলছে। সকাল আটটা থেকেই ভোট কেন্দ্রগুলোতে ভোট শুরু হয়। হালকা শীতেও দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষ ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ভোট দেওয়ার জন্য সকাল সাতটা থেকে লাইনে দাঁড়ান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার ভোটাধিকার প্রয়োগ করছেন ১০ কোটি ৪১ লক্ষ ৯০ হাজার ৪৮০ জন ভোটার। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছেন ৫ কোটি ২৫ লাখ ৪৭ হাজার ৩২৯ জন ও নারী ভোটারের সংখ্যা ৫ কোটি ১৬ লাখ ৪৩ হাজার ১৫১।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩৯ টি রাজনৈতিক দল অংশগ্রহণ করছে। তিনশ আসনের বিপরীতে লড়ছেন এক হাজার ৮৪৮ জন প্রার্থী। ভোটগ্রহণ কার্যক্রম চলবে বিকাল চারটা পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ