রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৫:০৬ অপরাহ্ন

মেয়ে মিডিয়ায় আসুক চায়নি মৌরীর পরিবার

মেয়ে মিডিয়ায় আসুক চায়নি মৌরীর পরিবার

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক:মা-বাবা স্বপ্ন দেখতেন মেয়ে বড় হয়ে সরকারি কোনো কর্মকর্তা হবে। কিন্তু মেয়েটির মন গানবাজনা আর অভিনয়ে। মিডিয়ায় নিজেকে তুলে ধরবে, এমন ভাবনায় বিভোর থাকত মেয়েটি। এ নিয়ে পরিবারের সঙ্গে প্রায়ই তার মতবিরোধ হতো। এরপর নিজের স্বপ্ন পূরণের পথে নিজেই পা বাড়ান। আস্তে আস্তে হয়ে উঠেন অভিনয় জগতের বাসিন্দা। এ হলো মডেল-অভিনেত্রী মৌরী সেলিমের ক্যারিয়ার শুরুর গল্প।

মৌরী টিভি নাটকে অভিনয় করছেন বেশ কয়েক বছর ধরে। সৈয়দ শাকিলের ‘নীল দুপুর’, তপু খানের ‘ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’, আর বি প্রীতমের ‘লাভ বার্ড’, সাইমনের ‘বিবাহ বিভ্রাট’, শাহিন ভুঁইয়ার ‘মন বাড়িয়ে ছুঁই’, শাখাওয়াত মানিকের ‘বৃষ্টির রঙ’সহ অনেক কাজ দিয়ে নিজের আসনকে কিছুটা হলেও পোক্ত করেছেন তিনি।

তুহিন হোসেনের পরিচালনায় গেল ভালোবাসা দিবসে প্রচার হয়েছে তার অভিনীত টেলিছবি ‘ভালোবাসাবাসি’। এতে তার অভিনয়ের প্রশংসা করেছেন অনেকেই। যে জন্য কাজের প্রতি ভালোবাসা ও আত্মবিশ্বাস আরও বেড়েছে বলে জানান এই অভিনেত্রী।

মৌরী বলেন, ‘অনেক কাজের ভিড়ে এই টেলিছবিতে অভিনয়ের বেশ সুযোগ পেয়েছি। এর গল্পটি অসাধারণ। এতে কাজের ব্যাপারে বেশ সহযোগিতা করেছেন সহশিল্পী এফএস নাঈম। তার সহযোগিতায় চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে তুলে ধরতে পেরেছি। যে কোনো কাজের পরিবারের সমর্থন অনেক জরুরি। পরিবারের বাধার মুখের কাজ করতে হয়েছে। তবে আমার অভিনয়ের প্রতি প্রবল আগ্রহ দেখে এখন বেশ উৎসাহ দিচ্ছেন তারা। ‘ভালোবাসি’ টেলিছবি দেখে মা আমাকে প্রথম ফোন করেছিলেন। মেয়ের অভিনয় দেখে কেঁদেছিলেন তিনি।’

নাটকে অভিনয়-মডেলিংয়ের পাশাপাশি মিউজিক ভিডিওতে মাঝে মধ্যে দেখা যায় মৌরীকে। সর্বশেষ কণ্ঠশিল্পী এফএ সুমনের নতুন মিউজিক ভিডিও ‘তোর লাগি রে’ গানের মডেল হয়েছেন তিনি। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছিলেন নাজমুস সাদাত নাজিম।

এ প্রসঙ্গে তিনি বলেন, বেশ আগে ওই মিউজিক ভিডিওটিতে মডেল হয়েছিলাম। তবে ভিডিওতে আর কাজ করতে চাই না। নাটকে অভিনয় নিয়েই ব্যস্ত থাকতে চাই। দর্শক আমাকে অভিনেত্রী হিসেবেই চিনুক। এটাই সব সময়ের চাওয়া। কথার সঙ্গে কাজের প্রমাণ পাওয়া গেল। মৌরী এখন নাটকে অভিনয় নিয়েই ব্যস্ত। বর্তমানে দুটি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। একটি ‘প্রিয় পরিবার’, অন্যটি ‘রসের হাঁড়ি’। এ ছাড়া ‘চেনা অচেনা’ নামে একটি একক নাটকের অভিনয় করেছন তিনি। এতে তার সহশিল্পী জোভান। মানুষের জীবনে চলার পথে অনেক বাধা-বিপত্তি থাকে। কিন্তু তা মোকাবেলা করে এগিয়ে যাওয়ার গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। এটি প্রচার হবে এনটিভিতে।

নাটক, বিজ্ঞাপনের প্রিয় মুখ মৌরীর চলচ্চিত্র অভিনয় ভাবনা কেমন? ‘সব শিল্পীর বড় পর্দায় অভিনয়ের আগ্রহ থাকে। আমারও আছে। গত কয়েক বছর পরিবারের পক্ষ থেকে চলচ্চিত্রের অভিনয়ের অনুমতি ছিল না। এখন অনুমতি পেয়েছি। ফলে চলচ্চিত্রে অভিনয় নিয়ে ভাববার সুযোগ হয়েছে। কিন্তু সে রকম যুতসই গল্পের ছবিতে অভিনয়ে প্রস্তাব পাচ্ছি না। ভালো কিছুর জন্য একটু অপেক্ষা তো করতেই হবে। দেরিতে হলেও ভালো চলচ্চিত্রে নাম লেখাতে চাই।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ