শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১০:৪০ পূর্বাহ্ন

মোগলাবাজারে প্রবাসীর বাড়ির কেয়ারটেকার হত্যার ঘটনায় তিনজন গ্রেফতার

মোগলাবাজারে প্রবাসীর বাড়ির কেয়ারটেকার হত্যার ঘটনায় তিনজন গ্রেফতার

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:: দক্ষিণ সুরমার মোগলাবাজারের হরগৌরী এলাকায় আমেরিকা প্রবাসীর বাড়ির কেয়ারটেকার আছিয়া বেগম (৪০) হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রযুক্তির সহায়তায় রোববার ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- মোগলাবাজার থানার রাঘবপুর গ্রামের নুনু মিয়ার ছেলে আব্দুল বাছিত (২০), তুরুকখলা গ্রামের আকবর আলীর ছেলে আব্দুল্লাহ আল মাহাদী (১৮) এবং বিন্নাকান্দি গ্রামের মৃত ইনসান আলীর ছেলে কামিল আহমদ তাজমুল (১৭)।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ তিনজনই ওই বাড়িতে ডাকাতির পর আছিয়া বেগমকে হত্যার কথা স্বীকার করেছে। তাদের কাছ থেকে দস্যুতার লুন্ঠিত একটি চঊঅঈঊ মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করে আসামীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দী কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক লিপিবদ্ধ করার আবেদন করা হয়েছে। মামলার তদন্ত অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় হরগৌরী গ্রামের আমেরিকা প্রবাসী জনৈক আবু বক্করের বাড়িতে প্রবেশ করে কেয়ারটেকারকে আছিয়া বেগমকে হত্যা করে অনুমান ২০,২০০ টাকার মালামাল লুন্ঠন করে নিয়ে যায়। এ ব্যাপারে মোগলাবাজার থানার মামলা নং-০৮ তারিখ-২৪/০৯/২০১৮খ্রিঃ ধারা-৩৯৪/৩০২ পেনাল কোড রুজু করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ