মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০২:০৩ পূর্বাহ্ন

মোটর, নৌ-যান চলাচল ও বৈধ অস্ত্র প্রদর্শনে এসএমপি’র নিষেধাজ্ঞা

মোটর, নৌ-যান চলাচল ও বৈধ অস্ত্র প্রদর্শনে এসএমপি’র নিষেধাজ্ঞা

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: আগামী ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনের কারণে সিলেট মহানগর পুলিশের অধীন এলাকায় যানচলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেছে পুলিশ। এ বিষয়ে একটি গণবিজ্ঞপ্তি পাঠায় এসএমপি। সিটিএসবি শাখার উপকমিশনার সাক্ষরিত এই বিজ্ঞপ্তি বলা হয়, নির্বাচনের আগের দিন অর্থাৎ ১৭মার্চ মধ্যরাত ১২টা হতে ভোট গ্রহণের দিন ১৮ মার্চ রাত ১২টা পর্যন্ত সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় যানবাহন (বেবী টেক্সি/অটোরিক্সা/ইজি বাইক, ট্যাক্সি ক্যাব, মাইক্রোবাস, জীপ, পিকআপ, কার, বাস, ট্রাক, টেম্পু) চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হলো।
তবে, নির্বাচনে প্রার্থী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও অনুমতিপ্রাপ্ত পর্যবেক্ষক এবং নির্বাচনী এজেন্টদের জন্য এই নির্দেশ প্রযোজ্য হবে না। তবে পর্যবেক্ষক ও পোলিং এজেন্টদের যানবাহনে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত ষ্টীকার ব্যবহার করতে হবে।
এ আদেশ ভঙ্গকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানায় পুলিশ। একইভাবে নৌ-যান চলাচলেও নিষেধাজ্ঞা থাকবে বলে গণবিজ্ঞপ্তি-এ উল্লেখ করা হয়েছে। এছাড়া নির্বাচন উপলক্ষে ১১মার্চ থেকে সাতদিন বৈধ অস্ত্র প্রদর্শন ও বহনে নিষেধাজ্ঞা দিয়েছে পুলিশ। তবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ক্ষেত্রে এ নিষেধাজ্ঞা প্রযোজ্য হবে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ