রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১০:২৭ অপরাহ্ন

মৌলভীবাজারের মোবাইল সঙ্গে আনায় ৫ পরীক্ষার্থী বহিষ্কার

মৌলভীবাজারের মোবাইল সঙ্গে আনায় ৫ পরীক্ষার্থী বহিষ্কার

নিউজটি শেয়ার করুন

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষা চলাকালে পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন নিয়ে প্রবেশের দায়ে পাঁচ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

একই সঙ্গে তাদের প্রত্যেকের কাছ থেকে ১ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়।

শনিবার সকাল ১১টার দিকে দি বাড্স রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের পরীক্ষা কেন্দ্রে ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা চলাকালে মোবাইল কোর্টের মাধ্যমে তাদের এ বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত পরীক্ষার্থীরা হলেন, শ্রীমঙ্গল সরকারি কলেজের ছাত্র ও কমলগঞ্জের ফুলবাড়ী চা বাগানের কুমেদ বাউড়ীর ছেলে সুজিত বাউড়ী, কুরমা চা বাগানের শচিদানন্দ বর্মার ছেলে কিরণ বর্মা, শ্রীমঙ্গল উপজেলার শাহজিবাজার গ্রামের সন্তোষ দাশের ছেলে সুমিত দাশ, রাজঘাট চা বাগানের রবি কুণ্ডুর ছেলে বিজন কুণ্ডু ও কালাপুর ইউনিয়নের নয়নশ্রী গ্রামের দুধা মিয়ার ছেলে ইমরান হোসেন।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম মোবাইল ফোনে জানান, পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন নিয়ে প্রবেশ করা নিষেধ রয়েছে। এরপরও তারা নিয়ম না মেনে মোবাইল সঙ্গে নিয়ে পরীক্ষা দিতে প্রবেশ করে। এ জন্য সরকারি আদেশ অমান্য করায় তাদের বহিষ্কার ও প্রত্যককে ১ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

তিনি বলেন মোবাইল ফোন নিয়ে পরীক্ষা কেন্দ্রে আসার জন্য এর আগেও তাদের সতর্ক করা হয়েছিল। কিন্ত এরপরও তারা সতর্ক হয়নি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ