মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ০৩:০৪ অপরাহ্ন

মৌলভীবাজারে আ.লীগ সভাপতির বাড়িতে ডাকাতি 

মৌলভীবাজারে আ.লীগ সভাপতির বাড়িতে ডাকাতি 

নিউজটি শেয়ার করুন

মৌলভীবাজার সংবাদদাতা : মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খসরু আহমদ চেরাগ এর বাড়িতে এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতের হামলায় একজন আহত হয়েছেন।
স্থানীয় সূত্র জানায়, ১১ জানুয়ারি শুক্রবার দিবাগত রাত অনুমান ২ ঘটিকার সময় ১৪ থেকে ১৫ জনের একদল মুখোশধারী ডাকাতরা প্রথমে বারান্দার গ্রিল কেটে ও পরে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে। ডাকত প্রবেশের বিষয়টি শুনতে পেরে ঘরের সবাই জেগে উঠে চিৎকার দিতে চাইলে অস্ত্রের মুখে ঘরে থাকা পুরুষ-মহিলাসহ ১১ জনকে একটি জিম্মি করে রাখে। এসময় ডাকাতরা খসরু আহমদ চেরাগের ভাই কয়ছর আহমদ এর মাথায় রড দিয়ে আঘাত করলে তিনি মারাত্মক ভাবে আহত হন। পরে ঘরে থাকা ৯০ ভরি স্বর্ণ নগদ ৩ লাখ টাকা, ২টি টিভি ও ৬টি মোবাইল ফোনসহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল লুঠ করে নিয়ে যায়। বাড়ির মালিক খসরু আহমদ চেরাগ জানান, প্রায় ১৫ জনের একদল ডাকাতদের মধ্যে কয়েকজনের মুখোশ পড়া ছিলনা। তিনি আরো জানান, তার ভাই কয়ছরকে রড দিয়ে মাথায় আহত করে ৪০ লাখ টাকার মালামাল লুট করেছে।
স্থানীয় ইউপি সদস্য এমদাদুল হক টিটু জানান, চেরাগ মিয়ার এক ছেলে যুক্তরাজ্য ও আরেক ছেলে স্পেনে বসবাসসহ যৌথ পরিবারের আরো দুই ভাই প্রবাসে থাকেন। ১৫ জনের একদল ডাকাত সাইকে জিম্মি করে নগদ টাকাসহ সব মালামাল লুট করে।
রাজনগর থানার ওসি (তদন্ত) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই রাতে ডাকাতির ঘটনা জেনে তাৎক্ষনিক পুলিশ ফোর্স পাঠিয়ে গ্রামের আশপাশে অভিযান চালানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ