মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৬ অপরাহ্ন

মৌলভীবাজারে বিদ্যুতের তারে ঝুলছে গাছ : দূর্ঘটনার শঙ্কা

মৌলভীবাজারে বিদ্যুতের তারে ঝুলছে গাছ : দূর্ঘটনার শঙ্কা

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :যে কোন মূহুর্তে ঘটে যেতে পারে বড় ধরনের দূর্ঘটনা এমনটাই জানিয়েছেন শ্রীমঙ্গল ভায়া ব্রাহ্মণবাজার যাতায়াতকারী যাত্রীসহ গাড়ী চালকরা।
জানা যায়, মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিমানবাহিনীর এয়ারপোর্ট সড়কের এয়ারফোর্সের সামনের মেইন রোডের উপরে প্রায় এক মাস পূর্বে ঝড়ে ভেঙ্গে পড়া গাছের বড় একটি ডাল ঝুঁকিপূর্ণ অবস্থায় পল্লীবিদ্যুৎ এর ৩৩ কেভি লাইনের উপর ঝুলন্ত অবস্থায় পড়ে রয়েছে। মাস পার হয়ে গেলেও সংশ্লিষ্ট বিদ্যুৎ বিভাগের কারো নজরে পড়েনি।

কেউ ঝুঁকিপূর্ণ অবস্থায় পল্লীবিদ্যুৎ এর ৩৩ কেভি লাইনের উপর থাকা ডালটি অপসারণ না করার কারণে যে কোন সময় গাছের ভাঙ্গা অংশটুকু চলন্ত গাড়ীর কিংবা পথচারির উপর উপড়ে বড় ধরণের দূর্ঘটনার কারণ হতে পারে বলে আশংকা করা হচ্ছে। তাই এই সড়কে যাতায়াতকারীরাসহ এলাকার সচেতন মহল পল্লীবিদ্যুৎ লাইনের উপর ঝুঁকিপুর্ণ ভাবে ঝুলন্ত গাছের ডালটি দ্রুত অপসারণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

মৌলভীবাজার পল্লীবিদ্যুৎ সমিতি কমলগঞ্জ জোনাল অফিস এর ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. মোবারক হোসেন এর সাথে আলাপকালে তিনি বলেন, বিষয়টি কেউ জানায়নি, আমরা গাছের ডালটি সরানোর ব্যবস্থা নিচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ