বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৯:৩৯ অপরাহ্ন

মৌলভীবাজারে সিএনজি ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন

মৌলভীবাজারে সিএনজি ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন

নিউজটি শেয়ার করুন

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার শহরের চিহ্নিত দুষ্কৃতিকারীরা সিএনজি ও গাড়ি ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন করেছে ক্ষতিগ্রস্থরা।

সোমবার দুপুরে ঢাকা-সিলেট রোডস্থ সিএনজি ফিলিং স্টেশনের সামনে মৌলভীবাজার জেলা অটো, টেম্পু, সিএনজি, শ্রমিক ইউনিয়নের শ্রমিকরা মানববন্ধন করেন।

মানববন্ধন শেষে বক্তব্য রাখেন- জেলা সিএনজি মালিক সমিতির সভাপতি নাজমুল হক শিবলু,সহ-সভাপতি শেখ রুমেল আহমদ, পশ্চিম শহরতলী সিএনজি মালিক সমিতির সভাপতি এলাইচ মিয়া, মালিক সমিতির সাবেক সহ-সম্পাদক মো. শামীম আহমদ, সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, কাগাবগা ও শমশেরগঞ্জের সভাপতি এ কে এম আখলু মিয়া ও রায়হান আহমদ বাবলু।

মানববন্ধনে বক্তারা বলেন, যে বা যারা এসব কাজে সংশ্লিষ্ট তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এছাড়াও প্রত্যেক সমিতির সভাপতি ও সেক্রেটারিসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১১ মে (শনিবার) দুপুরে মৌলভীবাজার শহরতলীর হিলালপুর এলাকায় চিহ্নিত সন্ত্রাসী রুবেল মিয়া আহত হয়ে পরবর্তীতে হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যায়। রুবেলের মৃত্যুর খবর শোনে তার বড় ভাই পীর আজাদের নেতৃত্বে সিলেট-মৌলভীবাজার সড়কে চলাচলকারী গাড়ি ভাংচুর করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ