রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০২:০২ অপরাহ্ন

মৌলভীবাজারে ৫ প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজারে ৫ প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা

নিউজটি শেয়ার করুন

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের সদর উপজেলার শেরপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ টি প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা করা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে ২টা পর্যন্ত ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন ডিএনসিআরপি মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন। সহযোগিতা করে শেরপুর পুলিশ ফাঁড়ির পুলিশ ফোর্স।

অভিযানকালে পোষ্ট অফিস রোডে অবস্থিত শাওন ফার্মেসীকে ১ হাজার টাকা, দিপ মেডিকেল হলকে ১ হাজার টাকা, শেরপুর চৌমুহনাতে অবস্থিত দত্ত ফার্মেসীকে ১ হাজার ৫ শত টাকা, সিলেট রোডে অবস্থিত সাগরিকা সুইটমিট এন্ড রেষ্টুরেন্টকে ২ হাজার ৫ শত, আফরোজগঞ্জ বাজারে অবস্থিত তুলি ফার্মেসীকে ১ হাজার টাকাসহ মোট ৭ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন জানান, ঔষধের মান সঠিক রাখার জন্য নির্দিষ্ট তাপ মাত্রার ফ্রিজে রাখার নিময় থাকলেও ঔষধ বাহিরে রেখে বিক্রি করা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় করা, ফিজিশিয়ান সেম্পল বিক্রয় করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি করা, খাদ্য পণ্য পরিবেশ করার পাত্র ভাল ভাবে না পরিস্কার করে ডিটারজেন্ট মিশ্রিত পানিতে পরিস্কার করে খাদ্য পণ্য বিতরণ করাসহ বিভিন্ন অপরাধে এসকল জরিমানা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ