সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৫:০৩ পূর্বাহ্ন

মৌলভীবাজার জেলার ৪টি আসনে ভোট গ্রহন চলছে

মৌলভীবাজার জেলার ৪টি আসনে ভোট গ্রহন চলছে

নিউজটি শেয়ার করুন

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার জেলার ৪টি আসনে আতঙ্ক ও উৎকন্ঠার মধ্য দিয়ে সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়েছে। কনকনে শীত থাকায় সকালের দিকে ভোটারের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে উপস্থিতি বাড়তে থাকে। তবে পুরুষ ভোটারের চেয়ে মহিলা ভোটারের উপস্থতি বেশী দেখা যায় কেন্দ্র গুলোতে। জেলার ৪টি আসনে আওয়ামীলীগ ও বিএনপি ও অন্যান্য দল মিলে মোট ১৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

মৌলভীবাজার-২ আসনে ধানের শীষের এজেন্ট মোস্তফা মিয়া নামের এক ব্যাক্তির লাশ রাত সাড়ে ১২টায় কুলাউড়ার কাদিপুর ইউনিয়নের কৌলরশি এলাকায় রাস্তার পাশে পাওয়া যায়। তিনি উছাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ধানের শীষের নির্বাচনী এজেন্ট ছিলেন।

মৌলভীবাজার-৩ আসনের নৌকা প্রার্থী নেছার আহমদ গুরারাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও এ আসনের ধানের শীষ প্রার্থী নাসের রহমান বাহারমর্দন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রদান করেন।

জেলায় সর্বমোট ভোটার সংখ্যা রয়েছে ১২ লক্ষ ৯৬ হাজার ৬৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬ লক্ষ ৫১ হাজার ৭৯৫জন এবং নারী ভোটার ৬ লক্ষ ৪৪ হাজার ৮৭৬জন।

জেলায় ৫১২টি কেন্দ্রের মধ্যে ১৭৪টি সাধারণ, গুরুত্বপূণৃ ১২৬টি, অতি গুরুত্বপূর্ণ ২১২টি কে ধরা হয়েছে।
এ ছাড়াও স্টাইকিং ফোর্স হিসেবে পুলিশ সদস্য রয়েছেন ১৪০০ জন, র‌্যাব ৫৬ জন, বিজিবি ৪২০ জন, আনসার ৬১৪৪ জন ও সেনা সদস্য রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ